Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১৮ ঘণ্টা পর স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১:১৪ পিএম

নওগাঁর মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের আত্রাই নদীতে গোসলে নেমে নিখোঁজের ১৮ ঘণ্টা পর স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় লাশ দুটি উদ্ধার করা হয়। এর আগে রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর খেয়াঘাট এলাকায় তারা নিখোঁজ হন।

উদ্ধার দম্পতি হলেন, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা সদরের পুরাতন জেলখানা এলাকায় পারভেজ হোসেন (২২) ও তার স্ত্রী মিনি আকতার সোমা (১৮)।

জানা গেছে, উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে জুয়েলের বাড়ি বেড়াতে আসেন পারভেজ হোসেন ও মিনি আকতার সোমা। নিহত মিনি আকতার সোমার মামাতো বোন মুনিয়া আকতার রেজাউল ইসলামের স্ত্রী। রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে বাড়ির পাশে আত্রাই নদীতে খেয়াঘাটে তারা গোসলে নামেন। তবে নদীতে স্রোত থাকায় পানিতে নামার পর তারা নিখোঁজ হন। এ সংবাদ পেয়ে স্থানীয়রা বিভিন্নভাবে খোঁজাখুঁজি করেও পাননি।

পরে মহাদেবপুর ফায়ার সার্ভিসকে সংবাদ দেওয়া হয়। বিকেল ৫টার দিকে ডুবুরিরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। রাত ৮টা পর্যন্ত খোঁজ না পেয়ে প্রথম দিনের উদ্ধার কাজ বন্ধ ঘোষণা করা হয়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ