Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জীবনে আর কোনো নির্বাচন করবেন না ডিপজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৩:০৮ পিএম

চলচ্চিত্র অঙ্গনে পর্দার বাইরে সবচেয়ে আলোচিত ঘটনা শিল্পী সমিতির নির্বাচন। চলমান কার্যকরী কমিটির মেয়াদ প্রায় শেষের পথে। আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনে অংশ নিচ্ছেন মনোয়ার হোসেন ডিপজল, এমন গুঞ্জন চলছে কয়েকদিন ধরে। শোনা যাচ্ছিল- জায়েদ খানের প্যানেলে নির্বাচন করবেন এই খল অভিনেতা। কিন্তু ডিপজল বিষয়টি একেবারে নাকচ করে দিলেন।

এ প্রসঙ্গে ডিপজল গণমাধ্যমকে বলেন, ‘আমি নির্বাচন করুম আর আমিই জানি না, এইডা কেমুন কথা? আমার সাথে কেউ কথা না কইয়া খবর প্রকাশ করে কিভাবে, আমার সাথে কথা কইলেই তো জিনিসটা দিনের মতও পরিষ্কার হইতো।’

ডিপজল আরো বলেন, ‘আমার শরীর ঠিক নাই। ওপেন হার্ট সার্জারি করছি, কয়দিন আগে চক্ষু অপারেশন করাইলাম। শরীর ফিট নাই ভাই। এখন আর নির্বাচনের চিন্তা করি না। শিল্পী সমিতি শুধু না, কোনো নির্বাচনই করবো না। ভাবছিলাম সংসদ নির্বাচন করবো, কিন্তু এখন আর কোনো পরিকল্পনা রাখি না। আমার শরীরটা ভালো না। ভালো হইলেও নির্বাচন করবো না। আমার জন্য দোয়া করবেন।’

মনোয়ার হোসেন ডিপজল বর্তমানে শিল্পী সমিতির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে নির্বাচিত হয়েছেন।

১৯৫৮ সালের ১৫ জুন ঢাকার মিরপুরের বাগবাড়িতে জন্মগ্রহণ করেন মনোয়ার হোসেন ডিপজল। মনতাজুর রহমান আকবরের হাত ধরে চলচ্চিত্রে আগমন তার। ১৯৮৬ সালে ‘টাকার পাহাড়’ দিয়ে চলচ্চিত্রে আসেন তিনি। তার অভিনীত অনেক সিনেমাই পেয়েছে তুমুল দর্শকপ্রিয়তা।

অভিনয়ের বাইরে প্রযোজক হিসেবেও বেশ পরিচিত ডিপজল। চলতি বছরের শুরুর দিকে এই অভিনেতা ১২ মাসে ১২টি সিনেমা নির্মাণের ঘোষণা দেন। ঘোষণার পর ‘মানুষ হলো অমানুষ’, ‘বাংলার হারকিউলিস’, ‘যেমন জামাই তেমন বউ’র কাজ শেষ হয়েছে। শিগগিরই অন্যান্য সিনেমার কাজ শেষ করবেন এই অভিনেতা।



 

Show all comments
  • অজানা ৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৬ পিএম says : 0
    ডিপজল কিছুদিন আগে সংসদ নির্বাচন করতে চেয়েছিল।কয়দিন পর পর নিজে নায়ক সেজে ছবি মুক্তি দেয়।বাংলাদেশে কোনকিছু করতে যোগ্যতা লাগেনা।টাকা হলেই হল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ