Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনা কর্তনে ছাড়পত্র পেল ‘স্বপ্নে দেখা রাজকন্যা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩২ পিএম

চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের নতুন চলচ্চিত্র ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ মুক্তির অনুমতি পেয়েছে। সোমবার (৭ সেপ্টেম্বর) বিকালে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড সিনেমাটি দেখে বিনা কর্তনে ছাড়পত্র দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। বিষয়টি পরিচালক মানিক নিজেই নিশ্চিত করেছেন।

মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখে আনকাট ছাড়পত্র দেওয়ার বিষয়ে সম্মত হয়েছেন। বোর্ড মেম্বারদের অনেকেই ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ দেখার পর আমাকে ফোন করে প্রশংসা করেছেন। ’

২০১৯ সালের ১২ জুলাই থেকে রাজধানীর উত্তরায় মহরত অনুষ্ঠানের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়। ২০২০ সালের মাঝামাঝি এসে শেষ হয়। ‘স্বপ্নে দেখা রাজকন্যা’তে জুটি বেঁধে অভিনয় করছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’র প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়া ও অভিনেতা এ কে আজাদ। এ ছাড়াও তাদের সঙ্গে মৌসুমী মিথিলা নামে আরেক নবাগতাকে দেখা যাবে।

সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাইদ খান। প্রযোজনা করেছেন মৌসুমী আক্তার মিথিলা। গান লিখেছেন সুদীপ কুমার দীপ। সংগীতায়োজন করেছেন প্রমিত রাফাত। সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করছেন এ আর আলম। সম্পাদনা করেছেন শহিদুল হক, আলোকচিত্রে রয়েছেন শাহ সুলতান। সাজ-সজ্জায় আছেন সেলিম মোহাম্মদ। এমএস মুভিজের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন আলিরাজ, মারুফ আকিব, রেবেকা, চিকন আলিসহ আরও অনেকে।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়া এই সিনেমার মাধ্যমে প্রথম চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়ান। অপরদিকে ‘হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান’ দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন আদর আজাদ চৌধুরীরও এটা প্রথম সিনেমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ