Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেছারাবাদে গলায় গামছা পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার

নেছারাবাদ(পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ১১:১৯ এএম

নেছারাবাদে আটঘর কুড়িয়ানা ইউনিয়নে ৪নং ওয়ার্ডে সৌরভ নাটুয়া (১৬) নামে এক যুবকের গলায় গামছা ঝুলানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সৌরভ নাটুয়া ওই গ্রামের ঝেলে সন্তোষ নাটুয়ার ছেলে। গত মঙ্গলবার সন্ধ্যার দিকে পুলিশ সন্তোষ নাটুয়ার প্রতিবেশী অশোক হাওলাদারের পেয়ারা বাগান থেকে ওই ঝুলন্ত লাশ উদ্ধার করে পিরোজপুর মর্গে পাঠিয়েছে।

সৌরভের পিতা সন্তোষ নাটুয়া বলেন, তার ছেলে বছর খানেক ধরে মানসিক সমস্যায় ভুগছে। এজন্য তাকে অনেক ওজা ফকির দেখানো হয়েছিল। ওইদিন সকালে সে ঘর থেকে খাবার খেয়ে বের হয়। দুপুরে সে তার ভাইয়ের সাথে ছিল। বিকেলে পর্যন্ত সে বাসায় না আসায় সন্ধ্যার দিকে তাকে খোজা শুরু হয়। কিছুক্ষণের মধ্যই প্রতিবেশিরা পেয়ারা বাগানের মধ্য সৌরভকে ঝুলন্ত দেখতে পেয়ে তাদের খবর দেয়। ছুটে এসে গলায় গামছা ঝুলানো ঝুলন্ত লাশ দেখতে পান তিনি।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য বাবুল মন্ডল জানান, সৌরভের বাবা একজন সাধারন ঝেলে। ছেলেটি একটু আধটু নেশা করত। হটাৎ, প্রায় ছয় মাস ধরে সে মানষিক রোগী হয়ে পড়ে। তবে কি কারনে সে আত্মহত্যা করেছে তা জানিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ