Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সড়কে ঝরল সাংবাদিকসহ ৩ জনের প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

 আলাদা সড়ক দুর্ঘটনায় যশোর, ব্রাহ্মণবাড়িয়া ও দিনাজপুরে ৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে দিনাজপুরের বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম শাহীন গত সপ্তাহে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। যশোর ব্যুরো জানায়, বাঘারপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ফারুক হোসেন (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক এক যুবক আহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার খাজুরা বাজার বাসস্ট্যান্ডে যশোর—মাগুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফারুক হোসেন সদর উপজেলার গহেরপুর গ্রামের মৃত সুলতান মৌলভীর ছেলে। আহত চালক সজল হোসেন (১৮) বাঘারপাড়া উপজেলার তেলীধান্যপুড়া গ্রামের জহুরুল হকের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফারুক হোসেন হেঁটে বাড়ির সামনে যশোর—মাগুরা মহাসড়ক পার হচ্ছিলেন। অন্যদিকে সজল হোসেন মোটরসাইকেল চালিয়ে খাজুরা কলেজমুখী যাচ্ছিলেন।
পথিমধ্যে বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের দ্বিতীয় বিট অতিক্রম করলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এ সময় মোটরসাইকেলের সঙ্গে ওই বৃদ্ধের ধাক্কা লাগে। এতে তিনিসহ চালক গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ফারুক হোসেনকে মৃত ঘোষণা করেন এবং সজল হোসেনকে ভর্তি নেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাসের চাপায় উজ্জল মিয়া (২৪) নামের এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে কুমিল্লা—সিলেট মহাসড়কের পীরবাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত উজ্জল আশুগঞ্জের তারুয়া গ্রামের হাছান মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দিগন্ত পরিবহনের একটি বাস আশুগঞ্জ থেকে জেলা সদরে আসার সময় পীরবাড়ি এলাকায় ওই ভ্যানচালককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।
বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, গতকাল দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা বিজয় টিভির সংবাদদাতা ও বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম শাহীন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গত ৭ দিন আগে মোটরসাইকেলযোগে দিনাজপুরে যাওয়ার পথে বিরামপুর—ফুলবাড়ী মহাসড়কের পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় বাইসাইকেলকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মাথায় গুরুতর জখম হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ