Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আজ থেকে শুরু হচ্ছে ‘নাটাই ঘুড়ি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ২:৪৯ পিএম

আজ (৭ সেপ্টেম্বর) থেকে একুশে টেলিভিশনে শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘নাটাই ঘুড়ি’। রেজাউর রহমান রিজভীর রচনায় ধারাবাহিকটি পরিচালনা করেছেন এমদাদুল হক খান। ধারাবাহিকটি সপ্তাহের প্রতি মঙ্গল ও বুধবার রাত ৯-৩০ মিনিটে প্রচারিত হবে।

‘নাটাই ঘুড়ি’ ধারাবাহিকটি প্রসঙ্গে নাট্যকার রেজাউর রহমান রিজভী বলেন, ‘‘ভালোবাসা কিংবা প্রেমের সম্পর্কের বাইরেও যে সম্পর্কটি অটুট থাকে তা হলো বন্ধুর সম্পর্ক। এই বন্ধুই যেমন হয়ে উঠতে পারে আপনজন। তেমনি বন্ধুই আবার হতে পারে চরম শত্রু। এরকমই সাত জন ছেলে-মেয়ের পারিবারিক জীবনযাত্রা ও তাদের বন্ধু হয়ে ওঠার গল্প নিয়েই ধারাবাহিক নাটক ‘নাটাই ঘুড়ি’ এর কাহিনী আবর্তিত হয়েছে।’’

পরিচালক এমদাদুল হক খান বলেন, ‘‘নাটাই ঘুড়ি’ ধারাবাহিকটির কাহিনীর ক্যানভাস বড় হওয়ার জন্য এতে অর্ধশতাধিক অভিনয়শিল্পীর সম্মিলন ঘটানো হয়েছে। এছাড়া নাটকে গল্পের প্রয়োজনেই চারটি আলাদা আলাদা শুটিং হাউসে নাটকটির দৃশ্য ধারণ করা হয়েছে। আশা করি, প্রচার শুরু হলে দর্শকদের কাছে নাটকটি ভালো লাগবে।’’

‘নাটাই ঘুড়ি’ ধারাবাহিকটির টাইটেল সঙ লিখেছেন হাফসা আলম ও সুর-সংগীত করেছেন অমিত চ্যাটার্জি। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন বি. জামান সুজন।

ফাইয়াজ কমনিকেশনের প্রযোজনায় ধারাবাহিকটিতে অভিনয় করছেন- রওনক হাসান, কাজী উজ্জল, আব্দুল আজিজ, মাসুম বাশার, মিলি বাশার, লাক্স সুপারস্টার অরিন, চলচ্চিত্র অভিনেতা শিপন মিত্র, আশিক চৌধুরী, মৌমিতা মৌ, রেশমী, রিমু খন্দকার, এলিনা শাম্মী, ফেরারী অমিত, ইমরান, নাবিলা ইসলাম, রাইসা রিয়া, শিল্পী সরকার অপু, আজম খান, তামান্না সরকার, কাদরী, সাইকা আহমেদ, ফরহাদ হায়দার, রওশন শরীফ, রোবাইদা খান এষা, আশা, আশরাফুল আশীষ, কানিজ শবনম সুখী, সানিয়া জারা, আনোয়ার হোসেন সহ আরো অনেকেই।

উল্লেখ্য, ‘নাটাই ঘুড়ি’ ধারাবাহিকটির পর্ব পরিচালনা করছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। নির্বাহী প্রযোজক হিসেবে রয়েছেন ইসরাত জাহান মীম। আর চিত্রগ্রহণ করেছেন সুজন মেহমুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ