Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফের প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চাইলেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৫ এএম

জামিন পেয়েও যেন পরীমনির শান্তি নেই, নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি। নানা কারণে আলোচিত-সমালোচিত এই অভিনেত্রী ফেসবুকে একটি স্ট্যাটাস পোস্ট করে সে রকম ইঙ্গিতই দিয়েছেন। তাই ফের প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তা চেয়েছেন। সোমবার (৬ সেপ্টেম্বর) বিকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে একটি স্ট্যাটাস দিয়েছেন।

ফেসবুক স্ট্যাটাসে পরীমনি বলেন, ‘দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তায় মানুষগুলোও এত অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কী করে বেঁচে আছি।’ তবে পরীমনি কী কারণে এ স্ট্যাটাস দিয়েছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

এর আগে ১৩ জুন ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে এর প্রতিকার চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে খোলা চিঠি পোস্ট করেন পরীমনি। সেই স্ট্যাটাসের সূত্র ধরে গ্রেপ্তার হন ব্যবসায়ী নাসির উদ্দিন আহমেদ। পরে তিনি জামিনে ছাড়া পান।

এদিকে ২৭ দিন কারাগারে আটক থাকার পর ১ সেপ্টেম্বর জামিনে ছাড়া পেয়েছেন পরীমনি। বর্তমানে বনানীতে নিজের বাড়িতেই অবস্থান করেছেন এই নায়িকা। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপে জানান, তার দুর্বিসহ দিনগুলোর কথা। এই কঠিন সময়ে একমাত্র নানার কথা ভেবেই সাহস-শক্তি পেয়েছিলেন তিনি। সে কথাও প্রকাশ করেছেন তিনি।

গত ৪ আগস্ট পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে তার বাসা থেকে মাদক এলএসডি, মদ ও আইস জব্দ করা হয় বলে দাবি করে র‌্যাব। এরপর পরীমনির বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়। কয়েক দফা রিমান্ডেও নেওয়া হয় তাকে। রিমান্ড-জেল শেষে গত ৩১ আগস্ট ৫০ হাজার টাকা মুচলেকা ও তিন বিবেচনায় পরীমণির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।



 

Show all comments
  • Sumon ৭ সেপ্টেম্বর, ২০২১, ১:১২ পিএম says : 0
    পরীর কথা ও ভাবভঙ্গি দেখে মনে হচ্ছে তাকে মানসিক চিকিৎসক দেখানো প্রয়োজন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ