Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যে কারণে বলিউডের অফার ফেরালেন মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৬:১০ পিএম

ঢাকাই সিনেমার প্রথম সারির নায়িকা বিদ্যা সিনহা মিম। ফিটনেস, গ্ল্যামার আর সৌন্দর্যে তিনি অনন্যা। সিনেমার পর্দায় হোক কিংবা সোশ্যাল মিডিয়ায়, ভক্তদের মাতিয়ে রাখতে বেশ পটু এ নায়িকা। বলিউডের খ্যাতিমান নির্মাতা বিশাল ভরদ্বাজের সিনেমার অফার পেয়েছিলেন তিনি। যিনি ‘মকবুল’, ‘হায়দার’, ‘ওমকারা’ ও ‘কামিনে’র মতো নন্দিত সিনেমা বানিয়েছেন। কিন্তু সে অফার ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি এক গণমাধ্যমকে মিম জানান, ‘গত ঈদের আগে হঠাৎ একটি মেইল পান তিনি। সেখানে তাকে ‘খুফিয়া’ নামের একটি সিনেমায় কাজের প্রস্তাব দেওয়া হয়। যেটার নির্মাতা হিসেবে আছেন বিশাল ভরদ্বাজ। প্রস্তাব পেয়ে দারুণ খুশি হয়েছিলেন মিম। সব কিছু চূড়ান্ত হওয়ার অপেক্ষায় ছিলেন। কিন্তু ক’দিন পর যখন সিনেমার গল্প শোনেন, তখন আর কাজটি করার আগ্রহ পাননি। সেজন্য ফিরিয়ে দেন।’

মিম আরো বলেন, ‘গল্পটি পড়ার পর দেখি, এটা পলিটিক্যাল গল্প। এখানে বাংলাদেশকে সঠিকভাবে উপস্থাপন করা হয়নি। বাংলাদেশের রাজনীতি এবং আরও কিছু বিষয়ে সঠিকভাবে না জেনে গল্পটি তৈরি করা হয়েছে। সবকিছু ভেবে মনে হয়েছে, এ ধরনের ভুল উপস্থাপনের কোনো কিছুতে আমার যুক্ত হওয়াটা ঠিক হবে না। আমার পরিচিত কয়েকজনের সঙ্গেও বিষয়টি নিয়ে আলাপ করলে তারাও একই মত দেন। এরপর বিনয়ের সঙ্গে আমি তাদের না করে দিই।’

বলিউডে কাজ করার শতভাগ ইচ্ছে আছে মিমের। জানিয়েছেন, ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পেত। এমনকী, বিশাল ভরদ্বাজের পরবর্তী কোনও ছবিতে যদি তাকে সুযোগ দেওয়া হয় কখনও, তিনি রাজি হয়ে যাবেন। তবে এবার হল না। মনে একটা খারাপ লাগা তো আছেই, তবে নিরাশ হচ্ছেন না। তিনি বর্তমানে ব্যস্ত আছেন ‘অন্তর্জাল’ নামের একটি সিনেমার কাজে। এটি নির্মাণ করছেন দীপংকর দীপন। সিনেমাটিতে তার সঙ্গে আছেন সিয়াম আহমেদ, এবিএম সুমন ও সুনেরাহ বিনতে কামালের মতো তরুণ তারকারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ