Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৫:১৫ পিএম

গাজীপুর মহানগরীর টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। রবিবার রাতে নগরীর টঙ্গী পূর্ব থানার ষ্টেশন রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফাতরকৃতরা হচ্ছে- মোঃ জহিরুল ইসলাম (৪০), মোঃ শফিকুল ইসলাম @ ইনটেক(৩৪), মোঃ হাসিব (২২), মোঃ রুবেল হোসেন (৩০), মোঃ নাজমুল মিয়া (২৩), পিতা-মোঃ স্বপন মিয়া ও মোঃ আশরাফুল ইসলাম (৩২)। এসময় তাদের কাছ থেকে একটি তালোয়ার, একটি চাপাতি, একটি ছোরা, তিনটি চাকু ও ৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
র‌্যাব-১ এর সহকারি পুলিশ সুপার নোমান আহমদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, টঙ্গী পূর্ব থানাধীন টঙ্গী ষ্টেশন রোড এলাকায় সংঘবদ্ধ ডাকাত দলের কতিপয় সদস্য ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। পরে র‌্যাব ষ্টেশন রোড বাসস্ট্যান্ডে উত্তরা টায়ার এন্ড ব্যাটারী শপের এর সামনে থেকে ওই ছয় ডাকাতকে গ্রেফতার করে।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ গাজীপুর মহানগরীর টঙ্গী এলাকাসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ডাকাতি করে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ