Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হবিগঞ্জে পাসপোর্ট অফিসের ৬ দালাল আটক : বিভিন্ন মেয়াদে কারাদন্ড

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩৫ পিএম

হবিগঞ্জ জেলার আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে ৬ দালালকে আটক ও ১৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আটককৃতদের মধ্যে ২ জনকে ৬ মাসের কারাদন্ড ও ৪ জনকে ১৫ দিনের কারাদন্ড প্রদান করা হয়েছে। গতকাল অভিযান শেষে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট শামছুদ্দিন মোঃ রেজা।
আটককৃত দন্ডপ্রাপ্তরা হচ্ছে- মোঃ হাবিবুর রহমান (৩৮)’কে ৬ মাসের কারাদন্ড ও ১০,০০০/-টাকা জরিমানা, জামাাল আহম্মেদ (৪১’কে ৬ মাসের কারাদন্ড ও ৫,০০০/-টাকা জরিমানা, মোঃ শিরু চৌধুরী (৪৭)’কে ১৫ দিনের কারাদন্ড ও ৫০০/- টাকা জরিমানা, মোঃ টেনু মিয়া (৪২)’কে ১৫ দিনের কারাদন্ড ও ৫০০/- টাকা জরিমানা, মোঃ আব্দুর রহিম (৪২)’কে ১৫ দিনের কারাদন্ড ও ৫০০/- টাকা জরিমানা, মোঃ বাছির মিয়া(৪৫)’কে ১৫ দিনের কারাদন্ড ও ৫০০/- টাকা জরিমানা।
অভিযান পরিচালনাকালে RAB-9 শায়স্তাগঞ্জ ক্যাম্পের লেফটেন্যান্ট কমান্ডার নাহিদ হাসান ও সিনিয়র এএসপি কামরুজ্জামান এর নেতৃত্বে RAB সদস্যরা উপস্থিত সহায়তা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দালাল আটক

২৯ মে, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ