Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে হাসপাতাল, পাসপোর্ট ও বিআরটিএ অফিসে র‍্যাবের অভিযানে ২৭ দালাল আটক

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ২:৫১ পিএম | আপডেট : ২:৫৯ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২১

টাঙ্গাইল সদর হাসপাতাল, পাসপোর্ট অফিস ও বিআরটিএ অফিসে সংঘবদ্ধ দালাল চক্রের বিরুদ্ধে অভিযান চালিয়ে ২৭ জন দালালকে আটক করেছে র‍্যাব।৯

আজ রোববার দুপুরে র‍্যাব-১২ সিপিসি ৩ এর উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয়।

র‍্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে অভিযান পরিচালনা করে ১২জন, পাসপোর্ট অফিস থেকে ৮ জন এবং বিআরটিএ অফিস থেকে ৭জন মোট ২৭ জন দালালকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে টাঙ্গাইলের সিনিয়র সহকারী কমিশনার (ম্যাজিস্টেট) গোলাম মাসুম প্রধান আটককৃতদের ৭ দিনের বিনাশ্রম কারদন্ড প্রদান করেন।
আটককৃতরা হলো- টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগা এলাকার মৃত বজলুর রশিদের ছেলে মো: আ: আল মামুন (৩২), গোপালপুর উপজেলার খরুরিয়া এলাকার মৃত হামিদুর রহমানের ছেলে মো: আ: বারী (৪০), টাঙ্গাইল সদর উপজেলার কাগমারা এলাকার মো: তাইজ উদ্দিনের ছেলে মো: মামুন (২৭), দেলদুয়ার উপজেলার নাল্লাপাড়া গ্রামের মৃত খোরশেদ মিয়ার ছেলে মো: ইয়ামিন (৩৫), টাঙ্গাইল শহরের বিশ্বাস বেতকা এলাকার মো: বাবুল মিয়ার ছেলে মো: তোফাজ্জল (৩৭), ঘাটাইল উপজেলার ভদ্রবাড়ী গ্রামের মৃত মাজম আলীর ছেলে মো: আ: হাই (৫০), টাঙ্গাইল পৌর সভার সাবালিয়া এলাকার মৃত একাববর আলীর ছেলে মো: আ: ছামাদ, পাড়দিঘুলিয়া এলাকার মৃত ওমেদ আলীর ছেলে মো: মামুন মিয়া (৪৪), সদর উপজেলার চৌবাড়িয়া এলাকার মৃত সুমার আলীর ছেলে মো: আমিনুল ইসলাম (৩৫), নাগরপুর উপজেলার আটপাড়া গ্রামের মৃত আনোয়ার মোল্লার ছেলে মো: বুদ্দু মিয়া (৩৫), টাঙ্গাইল সদর উপজেলার এনায়েতপুর এলাকার মৃত খুশীমন পাালের ছেলে তুষার পাল (৩২), গোপালপুর উপজেলার বেতবাড়ী গ্রামের আবু তাহেরের ছেলে মো: শরিফুল ইসলাম (২২), সদর উপজেলার ফতেপুর গ্রামের আ: রশিদের ছেলে মো: সাজ্জাদ হোসেন (২৭), মিরপুর এলাকার এলাকার মো: আজাদ হোসেনের ছেলে মো: আবুল হোসেন (৪৬), কলেজপাড়া এলাকার শাহাজাদা মিয়ার ছেলে মো: সম্রাট মিয়া (২৭), সদর উপজেলার এনায়েতপুর এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো: আশরাফুল (৩২), হাজরা ঘাট এলাকার সিজুর ছেলে রনি (৩২), কালিহাতী উপজেলার বহরমপুর এলাকার আ: হামিদের ছেলে আ: খালেক (৫০), মির্জাপুর উপজেলার আ: খালেকের ছেলে শহিদুল ইসলাম (৩৪), মির্জাপুর উপজেলার আড়াইপাড়া গ্রামের জাবেদ আলীর ছেলে আ: আজিজ (৩৮), কালিহাতী উপজেলার আদাবাড়ী এলাকার দেওয়ান মোশারফ হোসেনের ছেলে দেওয়ান মেহেদী হাসান (৪০), শহরের সাবালিয়া এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে মোস্তাফিজুর রহমান(৪৩), ইছাপুর এলাকার সৈকত আলী তালুকদারের ছেলে মো: কামরুল হাসান সাগর (৩০), শহরের কাগমারা এলাকার মো: জয়নাল আবেদীন এর ছেলে মো: রুবেল মিয়া (৩৩), দিঘুলিয়া এলাকার আ: হাকিমের ছেলে আ: রায়হান (৩৯) ও সিটকি বাড়ী এলাকার মো: রসুল উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (২৯)।
কোম্পানী কমান্ডার আরো জানায়, আগামীতে টাঙ্গাইল র‍্যাবের উদ্যোগে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।



 

Show all comments
  • Bipul Islam ৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:১৪ পিএম says : 0
    ওদের কে না ধরে অফিসের ভিতরে কিছু কর্ম কতা আছে ওদের কে ধরা উচিৎ। কাগজ পএ সবনঠিক থাকলে ও বলে ঠিক নাই কি ঠিক নাই সেটা ও বলে না। ফরমে যদি দালাল দের সিল থাকে ফরমে ভুল থাকলে ও সব ঠিক আছে বলে
    Total Reply(0) Reply
  • Palash Sharker ৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:১৪ পিএম says : 0
    ঐ সব সরকারি কর্মকর্তাদের আগে ধরতে হবে কারন তাঁরাই দালাল তৈরি করে
    Total Reply(0) Reply
  • Md Aminul Islam ৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:১৪ পিএম says : 0
    দালাল বল‌তে কিছু নাই, এরা সরকারী অ‌ফি‌সের সৃ‌ষ্টি এবং তা‌দেরই সহ‌যোগী সংগঠন/ অঙ্গ সংগঠন
    Total Reply(0) Reply
  • আবুল হোসেন সিকদার ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:২৩ এএম says : 0
    যত দিন সরকারী অফিসের কুত্তাগুলো ভাল না হবে ততদিন কিছুই করা সম্ভব নয়। এদের ধরলে জনগণের ভুগান্তি আরো বাড়বে। কাজ না করে পাবলিককে হয়রানি করে। আগে কুত্তা আটকান, সব ঠিক হবে। ধন্যবাদ RAB কে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দালাল আটক

২৯ মে, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ