Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামেক হাসপাতালে নারীসহ ১৭ দালাল আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৫৭ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নারীসহ ১৭ দালালকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতাকৃতদের নগর ডিবি পুলিশ কার্যালয়ে নেওয়া হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- নগরীর চন্ডিপুর এলাকার হাসিবুল ইসলাম (২৩), মোঃ বাদল (৩৮), ডিঙ্গাডোবার সুর্য (৫৫), কাজিহাটার শ্রী প্রসাদ দাস (২২), সুমন আলী (৪১), বহরমপুর ব্যাংক কলোনীর জুলমত (৪৩), লক্ষ্মীপুর টিবি রোড এলাকার আব্দুল জলিল ওরফে রাজা (৫৫), মেডিকেল কোয়াটারের সাইদুর রহমান ওরফে বাবু (৪২), বহরমপুরের রিয়াজ (৩৫), আইডি বাগানপাড়া এলাকার শ্রী সঙ্গীত (৪০), সিইপাইপাড়ার সেন্টু রায় (৪২), আলীগঞ্জের নূর হোসেন ওরফে নাইম (২৩), হাদির মোড়ের বাবু (৬৫), বুধপাড়া হরিজন কলোনীর স্বাধীন ওরফে টিপু (২২), রায়পাড়ার আরিফ (৩০), বগুড়ার আদামদীঘি উপজেলার চাপাপুর গ্রামের রনি শেখ (২৪), এবং চারঘাটের সলুয়া গ্রামের মোসাঃ রোজিনা (৩৫)।
রাজশাহী মহানগর ডিবি পুলিশের এসি রাকিবুল ইসলাম শামিম জানান, রামেক হাসপাতালের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দালাল আটক

২৯ মে, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ