Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

র‌্যাবের হাতে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে দালাল চক্রের ৫ সদস্য আটক

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ৫:১২ পিএম

র‌্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প), জেলা প্রশাসন এবং পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল, এর যৌথ উদ্যোগে আজ দুপূরে দালাল চক্রের বিরদ্ধে অভিযান চালিয়ে পাচ জন দালালকে আটক করা হয়। আটককৃত দালালদের মধ্যে চার জনকে অর্থদন্ড এবং এক জনকে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার, (বিএন )মোঃ শহিদুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, আটককৃতরা হচ্ছেন নাসরিন জাহান, শওকত আরা, মোসাঃ রিনা বেগম, সঞ্চয় কুমার দত্ত এবং জুয়েল হাওলাদার।
পরবর্তীতে আটককৃতদের মধ্যে জুয়েল হাওলাদারকে ০৭(সাত) দিনের বিনাশ্রম কারাদন্ড এবং অন্য ৪ জনকে ভ্রাম্যমাণ আদালতে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলাউদ্দিন, দন্ডবিধি আইন ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক প্রত্যেককে ১ হাজার টাকা করে সর্বমোট ৪ হাজার টাকা জরিমানা অর্থদন্ড প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দালাল আটক

২৯ মে, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ