Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ইউনাইটেডের ফুটবলার হয়ে ম্যানচেস্টারে রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:৫৭ এএম

ম্যানচেস্টার ইউনাইটেডের ফুটবলার হিসেবে ম্যানচেস্টারে পা রাখলেন ক্রিস্টিয়ানো রোনালদো। অবশ্য মাঝের সময়গুলোতে একাধিকবার এই শহরে এসেছেন রোনালদো। তবে তখন তার গায়ে ছিল অন্য ক্লাব বা দেশের জার্সি।

২০০৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত ইউনাইটেডে খেলেছেন রোনালদো।

এই ক্লাবেই তার বড় তারকা হয়ে ওঠা। মাঝে রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাস হয়ে এক যুগ পর আবারো ইংল্যান্ডে ফিরলেন পর্তুগিজ সুপারস্টার।

বুধবার আয়ারল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে শেষ মুহূর্তে দুটি গোল করে পর্তুগালকে জিতিয়েছিলেন রোনালদো। সেই সঙ্গে আলি দাইকে টপকে দেশের জার্সি গায়ে বিশ্বের সর্বোচ্চ গোলদাতাও এখন তিনি।

কিন্তু সেই ম্যাচে দ্বিতীয় গোলের পর উদযাপন করতে গিয়ে জার্সি খুলে ফেলেন রোনালদো। যে কারণে তাকে হলুদ কার্ড দেখতে হয়। সে কারণেই আজারবাইজানের বিপক্ষে পরের ম্যাচে রোনালদো খেলতে পারবেন না। তাই সময় নষ্ট না করে ম্যানচেস্টারে চলে এসেছেন।

পুরনো ক্লাবের জার্সি গায়ে খেলার জন্য আসলে তর সইছে না রোনালদোর।

আগামী সপ্তাহ থেকে অনুশীলন শুরুর কথা রয়েছে তার। আন্তর্জাতিক বিরতির পর ১১ সেপ্টেম্বর প্রিমিয়ার লিগে নিউক্যাসলের বিপক্ষে ম্যাচ রয়েছে ইউনাইটেডের। ধারণা করা হচ্ছে সেই ম্যাচ দিয়েই ক্লাবটিতে দ্বিতীয় অধ্যায় শুরু করবেন রোনালদো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ