Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট-৩ আসনের ১৪৯ কেন্দ্রের ৯৩টিই ঝুঁকিপূর্ণ, রাড়তি নজরদারিতে রেখে আইনশৃংখলা বাহিনী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৬ এএম

আজ শনিবার (৪ সেপ্টেম্বর) ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে সিলেট-৩ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল ৮টা থেকে আসনের ১৪৯টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ। তবে ভোটারদের উপস্থিতি নেহাত। একান্ত দলীয় নেতাকর্মী ছাড়া সাধারন ভোটারদের উপস্থিতি নেই বললেই চলে। এদিকে, ১৪৯টি কেন্দ্রেও মধ্যে ৯৩টি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ হিসাবে চিহ্নিত করেছে সিলেটের আইনশৃঙখলা বাহিনী। ইতিমধ্যেই গোটা নির্বাচনী এলাকায় র‌্যাব- পুলিশ ও বিজিবি সদস্যদের মোতায়েন করা হয়েছে। সিলেট-৩ আসনের ভোট কেন্দ্রগুলোর মধ্যে মহানগর পুলিশের আওতাভুক্ত কেন্দ্রের সংখ্যা ৭৯টি। এই কেন্দ্রগুলোর মধ্যে ৪৯টিকেই ঝুঁকিপূর্ণ হিসাবে চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন মহানগর পুলিশের উপকমিশনার ও মুখপাত্র বিএম আশরাফ উল্লাহ তাহের।

আর জেলা পুলিশের আওতাভুক্ত কেন্দ্রের সংখ্যা ৭০টি। এরমধ্যে তারা ৪০টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসাবে চিহ্নিত করা হয়েছে বলে জানান সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ও মুখপাত্র লুৎফুর রহমান।
ঝুঁকিপূর্ণ বা গুরুত্বপূর্ণ এ কেন্দ্রগুলোর প্রতি বাড়তি নজরদারি রেখেছে আইনশৃংখলা বাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপ-নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ