Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাতের লেখায় যে বার্তা দিলেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ১০:৩৪ এএম

কারাগার থেকে মুক্তির পর আলোচিত নায়িকা পরীমনি হাত উঁচিয়ে উপস্থিত জনতাকে একটি লেখা প্রদর্শন করেন। যেখানে লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’! পরীমনি এমন বার্তা কেন দিলেন তার কারণ তাৎক্ষণিকভাবে জানা না গেলেও এই ছবি দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ নিয়ে শুরু হয় তুমুল আলোচনা। তবে সবার মনে জমে থাকা সেই প্রশ্নের উত্তর দিলেন পরীমনি।

কারাগার থেকে বেরিয়ে নিজের হাতে ওই লেখাটি তিনি লিখেছেন বলে জানিয়ে পরীমনি বলেন, ‘এত কথা তো বলতে পারছিলাম না ওখানে বসে, মনে হলো এভাবে পৌঁছাইয়া দেই সবাইকে। এখন এটা দেখে যে মনে করবে, যার মনে হবে, আমাকে বলছে মনে হয়, ওর জন্যেই বলছি আমি।' তিনি আরো বলেন, 'বিচের সংখ্যা তো অনেক লম্বা, নির্দিষ্ট করে কিভাবে বলব?’

এই ‘বিচ’ কারা জানতে চাইলে পরীমনি বলেন, ‘যারা বিচ, তাদের উদ্দেশ্য করেই এটা লেখা। যে যে বিচ, যারা মনে করে আল্লাহ, আমাকে এটা আমাকে লিখছে কিনা, সে-ই বিচ। বিচের সংখ্যা তো অনেক বড়, অনেক লম্বা। যখন আমি অ্যারেস্ট হইলাম তখন এক রকম অ্যাকটিভিটিজ। আবার যখন জামিন পেলাম, তখন অন্যরকম অ্যাকটিভিটিজ। ওরা হইল বিচ।’

পরীমনি আরও বলেন, ‘ওদের ভালোবাসার দরকার নেই। মুখে এক, মনে এক - ওদের ভালোবাসার দরকার নেই। যারা আমাকে ভালোবাসে, তারা আমার পাশে থাকলেই হবে।’

বুধবার (১ সেপ্টেম্বর) সকালে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে নায়িকার মতোই বের হয়ে আসেন পরীমনি। এদিন গায়ে সাদা রঙের টি শার্ট, চোখে সানগ্লাস, ঠোঁটে লাল রঙের লিপিস্টিক আর সাদা কাপড়ে ঢাকা মাথায় ভিন্ন লুকে গাড়ির ভেতর থেকে উঁকি দেন সেই চিরচেনা হাসিমাখা পরীমনি। হুড খোলা একটি গাড়িতে করে কাশিমপুর থেকে ঢাকায় ফেরার আগে ভক্তদের অনেকের সঙ্গেই হাত মেলান, তাদের উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা জানান এই অভিনেত্রী।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমনির জামিন মঞ্জুর করেন। আদালত থেকে পরীমনির জামিনের কাগজপত্র মঙ্গলবার (৩১ আগস্ট) রাতে কারাগারে এসে পৌঁছায়। পরে আদালতের কাগজপত্র যাচাই-বাছাই শেষে পরীমনিকে বুধবার কারাগার থেকে মুক্তি দেওয়া হয়।

উল্লেখ্য, ৪ আগস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা করা হয়। মামলায় তিন দফায় সাত দিন রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করে সিআইডি। তৃতীয় দফা রিমান্ড শেষে গত ২১ আগস্ট পরীমনিকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে পাঠানোর আদেশ দেন।



 

Show all comments
  • Jahangir ২ সেপ্টেম্বর, ২০২১, ১:০০ পিএম says : 0
    love you tomake, onak basi. tomio valobaso amader. thanks
    Total Reply(0) Reply
  • Jahangir ২ সেপ্টেম্বর, ২০২১, ১:০১ পিএম says : 0
    onak valobasi tomay.
    Total Reply(0) Reply
  • Jahangir ২ সেপ্টেম্বর, ২০২১, ১:০২ পিএম says : 0
    be care full for future.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ