Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাত মাসের অন্তঃসত্ত্বা

৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

খুলনার দিঘলিয়া উপজেলার ফরমাইশখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর এক ছাত্রীকে গত ৮ মাস ধরে একই এলাকার ৫০ বছর বয়সী এক লম্পট ধর্ষণ করে আসছে। বর্তমানে মেয়েটি ৭ মাসের অন্তঃসত্ত্বা। এ ব্যাপারে অন্তঃসত্ত্বা মেয়েটির বাবা দিঘলিয়া থানায় বুধবার একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ব্যাক্তি পলাতক রয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দিঘলিয়া উপজেলার ফরমাইশখানা গ্রামের এক ব্যক্তি বিভিন্ন প্রলোভন দেখিয়ে গত বছরের ২ জানুয়ারী আনুমানিক সকাল ১০ টার দিকে তার ঘরে নিয়ে প্রথমে ধর্ষণ করে। সেই থেকে আগস্ট মাস পর্যন্ত মেয়েটি একাধিকবার ঐ লম্পটের ধর্ষণের শিকার হয়। ২৯ আগস্ট মেয়েটি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তার মা-বাবা মেয়েটিকে নগরীর ফুলবাড়িগেট মমতা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়।

ঐ ক্লিনিকের কর্তব্যরত চিকিৎক ডা: মততাজ রফিক মেয়েটির বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে তাঁর বাবা মাকে জানান, মেয়েটি ৭ মাসের অন্তঃসত্ত্বা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ