Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কারা ক্যান্টিন থেকেই মেহেদি ও নেইলপলিশ কেনেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫৮ পিএম

দীর্ঘ ২৭ দিন কারাগারে থাকার পর অবশেষে মুক্তি পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। আজ বুধবার সকাল ৯টা ২১ মিনিটে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে তাকে হস্তান্তর করেছেন কাশিমপুর কেন্দ্রীয় কারা কর্তৃপক্ষ। পরীকে নিতে কারাফটকে উপস্থিত ছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিন। পরে সকাল সাড়ে ৯টার দিকে গাড়িতে পরীমনিকে নিয়ে কারাফটক ত্যাগ করেন তারা।

এ সময় গাড়ির সানরুফ খুলে উঁচু হয়ে দাঁড়িয়ে হাত নেড়ে ভক্তদের শুভেচ্ছা জানান উৎফুল্ল পরীমনি। কারামুক্ত পরীমনি সাদা সালোয়ার কামিজ পড়ে উপস্থিত ভক্ত ও উৎসুক জনতার উদ্দেশ্যে হাত নাড়াতে থাকেন। এসময় তার চোখে ছিল কালো সানগ্লাস। তখন তার আঙুলে নেইলপলিশ পরা ছিল। শুধু তাই নয়, মেহেদি দিয়ে তার হাতে লেখা ছিল- ‌‌‘ডোন্ট লাভ মি বিচ’।

অনেকের চোখ আটকে গেছে পরীমনির হাতের তালুতে আঁকা ওই লেখায়। স্বাভাবিকভাবেই এমন ছবি প্রকাশের পর প্রশ্ন উঠেছে, কাকে বা কাদের এ বার্তা দিলেন চিত্রনায়িকা? বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ চর্চা হচ্ছে। তবে অনেকে আবার এমনও প্রশ্ন তুলেছেন কারাগারে মেহেদি ও নেইলপলিশ কীভাবে পেলেন পরীমনি?

কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের একটি সূত্র বিষয়টি করে নিশ্চিত বলছেন, কারা ক্যান্টিনে খাবারের পাশাপাশি নারীদের সাজসজ্জার বিভিন্ন উপকরণ বিক্রি হয়। শুরু পরীমনিই নয়, অনেক নারী বন্দি ক্যান্টিন থেকেই মেহেদি কিনে হাতে পরতে পারেন। ক্যান্টিন থেকেই পরীমনি মেহেদি কিনে হাতে পরেছেন।

দীর্ঘ নাটকীয়তার পর কারাগার থেকে বের হওয়ার সময় উপস্থিত জনতা পরীমনির গাড়ি ঘিরে ধরে সেলফি তোলায় ব্যস্ত হয়ে যায়। একসময় গাড়ির ছাদের খোলা জানালা দিয়ে বের হয়ে উপস্থিত সকলের উদ্দেশ্যে হাত নাড়েন পরীমনি। একইসাথে নিজের মোবাইল দিয়েও তিনি গাড়িতে থেকেই সবার সাথে ছবি তুলেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান চালিয়ে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দপ্তরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পরীমনির বিরুদ্ধে মামলা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ