Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আগামীকাল অপূর্বর বিয়ে, পাত্রী যুক্তরাষ্ট্রের নাগরিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪৪ পিএম

ফের বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ইতিমধ্যে পাত্রী দেখার কাজটি সম্পন্ন হয়ে গেছে। পাত্রী যুক্তরাষ্ট্রের নাগরিক শাম্মা দেওয়ান। গত রোববার (২৯ আগস্ট) উত্তরার বাসাতে অপূর্ব ও শাম্মার বাগদান সম্পন্ন হয়েছে। এখন শুধু অপেক্ষা কবুল বলার। বুধবার (২ সেপ্টেম্বর) হতে যাচ্ছে অপূর্বর বিয়ের সকল আনুষ্ঠানিকতা। তবে করোনাভাইরাস মহামারির কারণে সাদামাটা ভাবেই হবে সকল অনুষ্ঠান। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন তারকা অভিনেতা অপূর্ব।

অপূর্ব বলেন, ‘বিয়ের মত একটা পবিত্র কাজ করতে যাচ্ছি। এটা নিয়ে লুকোচুরির কিছু নেই। আমি চেয়েছিলাম বিয়ের পরদিন সবাইকে জানাতে। কিন্তু বিষয়টা চেপে রাখতে পারিনি। সবাই যেহেতু আগেই জেনে গেছে তাই ভাবলাম জানিয়েই দেই। শাম্মার জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রেই। যেহেতু সে একটা প্রতিষ্ঠানে কর্মরত তাই বিয়ের পর আসা যাওয়ার মধ্যেই থাকবে।’

তিনি আরও বলেন, আজকে আমি যা তার পেছনে আমার শুভাকাঙ্ক্ষী, ভক্ত দর্শকের অবদান সবচেয়ে বেশি। তারা সবসময় আমাকে যে সাপোর্ট এবং ভালোবাসা দিয়েছেন তাতে আমি কৃতজ্ঞ। আমি চাইবো সবসময়ের মত আমার এই নতুন যাত্রায় এভাবেই আমার পাশে থাকবেন সবাই এবং আমাদের জন্য দোয়া করবেন। সবার কাছে দোয়া চাই।

অপূর্ব জানান, একেবারেই পারিবারিক সিদ্ধান্তে এই বিয়ের উদ্যোগ। হবু স্ত্রী মিডিয়ার বাইরের মানুষ। ওর জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রে। তবে তার পৈত্রিক নিবাস ঢাকার লালমাটিয়া।

এর আগে, গত বছর নাজিয়া হাসান অদিতির সাথে ভেঙে যায় অপূর্বর দ্বিতীয় সংসার। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন এই তারকা অভিনেতা। ২০২০ সালের ১৭ মার্চ করোনা মহামারির মধ্যে ফেসবুক পাতায় লিখে বিচ্ছেদের কথা জানান নাজিয়া হাসান অদিতি।

এছাড়া ২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে গিয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।



 

Show all comments
  • Mohammad Lokman ১ সেপ্টেম্বর, ২০২১, ৪:২১ পিএম says : 0
    Mr. Apurba Take preparation for next marriage
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ