Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অর্ষা-মনোজের টেলিফিল্ম ‘মন মায়াজাল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ১:১৪ পিএম

সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘মন মায়াজাল’। টেলিফিল্মটির মুখ্য দুটি চরিত্রে এতে অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা ও মনোজ প্রামানিক। হামেদ হাসান নোমানের রচনায় এটি পরিচালনা করেছেন দেবব্রত রনি। লাক্স নিবেদিত টেলিফিল্মটি আজ (১ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় চ্যানেল আইতে প্রচার হবে।

নির্মাতা রনি বলেন, ‘অন্যরকম একটি গল্পে নির্মিত হয়েছে এটি। আমরা কখন কার যে মন মায়াজালে পড়ে যাই কেউ জানি না। দূরে থাকলেও কিছু ভালোবাসার জন্য অদ্ভুত মায়াজাল তৈরি হয়। সেটাই তুলে ধরার চেষ্টা করেছি আমরা।’

টেলিফিল্মটির গল্পে দেখা যাবে, রাত্রি আর নিহাদের বিয়েটা হুট করেই অনেকটা পারিবারিক আয়োজনেই হয়। বিয়েতে দুজনের অমত না থাকলেও, মত যে কারোও ছিল না তা বোঝা যায় প্রথম রাত থেকেই। বিয়ের পর থেকেই একই ঘরে দুজনের আলাদা থাকা। এতে যেন কারোও কোন আপত্তি ছিল না। অন্যদিকে বছর দুয়েক আগে থেকেই রাত্রির সাথে সাঈদের প্রেমের সম্পর্ক ছিল। এই সম্পর্কেও পরিণয় হয় না। সাঈদ স্কলারশিপ নিয়ে চলে যায় লন্ডনে। এর পর থেকে রাত্রির সাথে সাঈদের যোগযোগটা আর হয়ে উঠে না।

টেলিফিল্মটি প্রসঙ্গে অর্ষা বলেন, ‘মন মায়াজাল’ অন্যরকম একটি গল্পে নির্মিত হয়েছে। আমরা কখন কার যে মন মায়াজালে পরে যাই কেউ জানি না। দূরে থাকলেও কিছু ভালোবাসার জন্য অদ্ভুত মায়াজাল তৈরি হয়। টেলিছবির শেষে অন্যরকম একটা চমক আছে।

অর্ষা ও মনোজ ছাড়াও টেলিফিল্মটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জামশেদ শামীম, মিষ্টি জাহান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ