Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেরা ফর্মের ধারেকাছেও নেই মেসি : পিএসজি কোচ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ৯:১৫ পিএম

পিএসজির জার্সিতে অভিষেক হয়ে গেল আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির। গতকাল রবিবার রাতে তিনি বন্ধু নেইমারের বদলি হিসেবে ৬৬তম মিনিটে মাঠে নামেন। তার অভিষেকের রাতে পিএসজি ২-০ গোলে হারিয়েছে রেমিসকে। দুটি গোলই করেছেন তরুণ তারকা কিলিয়ান এমবাপ্পে। দেড় মাস পর ম্যাচ খেলতে নামায় স্বাভাবিকভাবে চেনা রূপেও দেখা যায়নি আর্জেন্টাইন তারকাকে। পিএসজি কোচের কথাতেও পাওয়া গেল তার প্রতিফলন।

মেসি অভিষেক ম্যাচে আহামরি কিছু করতে পারেননি। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনো বলেছেন, সে এখনও তার সেরা ফর্ম থেকে অনেক দূরে আছে। তবে সে অনুশীলনে ভালো করছে। আগামী দুই সপ্তাহের মধ্যে সে পুরোপুরি ফিট হয়ে যাবে।তার কাছ থেকে সেরাটা পাওয়ার জন্য আমরা অপেক্ষা করছি। আমি খুব খুশি যে তার অভিষেক হয়েছে। এটা তার জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল।

গত ১০ জুলাই কোপা আমেরিকার ফাইনালের পর এই প্রথম ম্যাচ খেলতে নামেন মেসি। চলতি মাসেই তিনি বার্সেলোনা থেকে নাটকীয়ভাবে পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তিবদ্ধ হন। পচেত্তিনো আরো বলেন, সে ভালো করেছে। বলে প্রথম স্পর্শ থেকেই সে সতীর্থদের মানসিক প্রশান্তি এনে দিয়েছে। অভিষেকে জয় পাওয়াটা তার জন্য ভালো হয়েছে। তার নামে দর্শকদের চিৎকার শুনে ভালো লেগেছে, আর সেটা শুধু আমাদের সমর্থকরাই নয়। বিষয়টা এমন কিছু যা লিও অর্জন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ