Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিএসজি স্কোয়াডে মেসি-নেইমার-এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ৮:৩৭ পিএম

রিমসের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে পিএসজির স্কোয়াডে রয়েছেন লিওনেল মেসি। ব্রাজিল সুপারস্টার নেইমার তো রয়েছেনই, পিএসজি ছাড়ার গুঞ্জনের মধ্যেও কিলিয়ান এমবাপ্পেকেও স্কোয়াডে রেখেছেন কোচ মাওরিসিও পচেত্তিনো।

রোববার বাংলাদেশ সময় রাত পৌনে ১টায় রিমসের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। সব ঠিক থাকলে এ ম্যাচ দিয়েই প্যারিসের ক্লাবটিতে অভিষেক হবে ছয়বারের ব্যালন ডি’অর জয়ী মেসির।

আগের দিন পচেত্তিনো বলেছিলেন, মেসিকে খেলানোর ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। তবে স্কোয়াডে রাখার ইঙ্গিত দিয়েছিলেন। রবিবার সকালে পিএসজির অফিশিয়াল স্কোয়াডে দেখা যায় মেসির নাম। সঙ্গে নেইমার ও এমবাপ্পেকেও। মেসির মতো নেইমারও কোপা আমেরিকার পর এই মৌসুমে আর মাঠে নামেননি।

এদিকে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন, পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারেন এমবাপ্পে। দল বদলের সময় শেষ হতে বাকী আর মাত্র ২ দিন। এর আগে রিমসের বিপক্ষে রাতের ম্যাচটিই একমাত্র ম্যাচ, যেখানে ‘এমএনএম’ ত্রয়ীকে মাঠে নামানোর সুযোগ রয়েছে পিএসজির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ