Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ১

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ৯:০৪ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ইসতিয়াক গাজী (৪২)কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুর সোয়া একটার দিকে পৌর শহরের মাদ্রাসা রোডের কালভার্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ঘটনার পরপরই ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে ইসতিয়াক গাজীকে আসামী করে কলাপাড়া থানায় একটি ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছে। অভিযুক্তের পিতার নাম মৃত মস্তফা গাজী। তার বাড়ি টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, শনিবার দুপুর সোয়া একটার দিকে পৌর শহরের মাদ্রাসা রোডের কালভার্ট এলাকায় ভাড়াটিয়া ইসতিয়াক গাজী বাড়িতে কোনো লোকজন না থাকার সুযোগে ওই শিক্ষার্থীকে রুমে ডেকে নিয়ে পড়নের পাজামা খুলে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন চালায়। এ সময় ওই শিক্ষার্থী ডাক চিৎকার দেয়। শিক্ষার্থী ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন জড়ো হয়। লোকজন তৎক্ষণাৎ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থল থেকে অভিযুক্ত ইসতিয়াক গাজীকে গ্রেফতার করে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, এ ব্যাপারে একটি ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। আসামী ইসতিয়াক গাজীকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ