Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১ লাখ ৩৫ হাজার ইয়াবাসহ আটক ১

স্টাফ রিপোর্টার, বান্দরবান থেকে | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১১:৩৯ পিএম

বান্দরবানে আবারো ১ লাখ ৩৫ হাজার ইয়াবাসহ আনোয়ার হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ। আটক আনোয়ার নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আবদুর রশিদের ছেলে। পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার গভীর রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বৈদ্যছড়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়। সে পুরাতন রোহিঙ্গা নাগরিক বলে জানায় পুলিশ।
নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার গভীর রাতে উপজেলার সোনাইছড়ির ইউনিয়নের এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়। উদ্ধার করা ইয়াবার আনুমানিক বাজার মূল্য প্রায় ৪ কোটি ৫০ লাখ টাকা। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে ইয়াবাসহ আটককৃত আসামিকে বান্দরবান জেলা আদালতে নেয়া হয়েছে। পরে তাকে কারাগারে পাঠানো হয়।
উল্লেখ্য, গত ১৭ আগস্ট নাইক্ষ্যংছড়ি উপজেলা থেকে দেড় কোটি টাকার সাড়ে ৪৬ পিস ইয়াবাসহ ৫ মাদক কারবারিকে পুলিশ আটক করেন। এছাড়া ২১ আগস্ট ৫ কোটি ১৫ লাখ টাকার ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ সোনাইছড়ি ইউনিয়ন যুবলীগ সভাপতি ও স্কুল দফতরি উছালা মার্মা পিন্টুকে আটক করেন পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ