Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পুত্র সন্তানের জন্ম দিলেন নুসরাত জাহান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১:৫৫ পিএম

মা হলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। বৃহস্পতিবার দুপুরে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন এই জনপ্রিয় অভিনেত্রী। চিকিৎসকরা জানিয়েছেন, সন্তান ও মা সুস্থ রয়েছেন। জানা গিয়েছে, নুসরাতকে ওটিতে নিয়ে যাওয়ার সময় পাশেই ছিলেন যশ দাশগুপ্ত। বুধবার রাতে যশের হাত ধরেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত, এদিনও সকাল থেকেই হাসপাতাল চত্বরে হাজির ছিলেন ইন্ডাস্ট্রির হাই প্রোফাইলরাও। নিরাপত্তা ছিল বেশ আঁটসাঁট।

বুধবার (২৫ আগস্ট) রাত সাড়ে ১০টার পর হাসপাতালে পৌঁছান নুসরাত। হাসপাতালে যাওয়ার আগে রাত ৮টা নাগাদ নিজের বালিগঞ্জের ফ্ল্যাট থেকে বের হয়ে যশ দাশগুপ্তের বাড়িতে যান অভিনেত্রী। সেখান থেকে হবু মাকে নিয়ে পার্ক স্ট্রিটের হাসপাতালে পৌঁছন যশ। অভিনেতা নিজেই ড্রাইভ করে নুসরাতকে হাসপাতালে নিয়ে আসেন।

এদিকে বৃহস্পতিবার সাত সকালেই হাসপাতাল থেকে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন নুসরাত। দু-চোখে হবু সন্তানের প্রতীক্ষা। অভিনেত্রীর বার্তা- ‘Faith Over Fear’। হ্যাঁ, ভয় নয় বিশ্বাসের উপরই আস্থা রাখছেন নুসরাত জাহান। সকাল সকাল পজিটিভিটির বার্তা উঠে আসে নুসরাতের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায়। ছবিতে একদম মেকআপহীন লুকে ধরা দিয়েছিলেন নুসরাত, তবে তার মাতৃত্বকালীন দ্যুতি ফেটে পড়ে। ছবির ব্যাকগ্রাউন্ডে সাদা পর্দা এবং একটি দরজা ফুটে উঠেছ। ছবিতে ক্যাজুয়াল টি-শার্টে দেখা মিলে নুসরাতের।

তবে নুসরাত জাহানের মা হওয়ার পুরো জার্নিটা মোটেও সহজ ছিল না। বিতর্ক সঙ্গে নিয়েই কেটেছে তার মাতৃত্বকালীন সময়। তবুও নিজেকে শক্ত রাখেন নুসরাত। প্রতিটা মুহূর্ত নিজেকে ভাল, খুশি রাখার চেষ্টা করে গিয়েছেন তিনি। সমালোচনার উত্তর দেননি। উল্টো, তিনি যে নিজের মতো করে জীবন বাঁচার শপথ নিয়ে ফেলেছেন তার ইঙ্গিত দিয়েছেন সোশ্যাল মিডিয়ায় করা নানা পোস্টের মধ্যে দিয়ে। আর এখন তো স্বপ্নপূরণ। যার জন্য অধীর অপেক্ষায় বসে ছিলেন নুসরাত, সেই ফুটফুটে সন্তান তার কোলে।

নুসরাতের সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর নানা রকমের প্রশ্ন ওঠে। তবে আপাতত নুসরাত ও যশ-সহ গোটা টলিপাড়াই সুখবরের অপেক্ষায় রয়েছে। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই যশের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। নিজেরা মুখ না খুললেও নেটিজেন জানে, দুজনেই পরস্পরের খুব ঘনিষ্ঠ। সম্প্রতি প্রকাশ্য রাস্তায় গর্ভবতী নুসরাতের সঙ্গে হাঁটতে দেখা গিয়েছে যশকে। এছাড়াও বিগত কয়েকদিনে এক সঙ্গে অনেকটাই সময় কাটিয়েছেন নুসরাত ও যশ। যশের সঙ্গে একসঙ্গে ছবি না দিলেও যশের পোষ্য কুকুরকে নিয়ে সময় কাটাতে দেখা গিয়েছে নুসরাতকে।



 

Show all comments
  • jahir ২৭ আগস্ট, ২০২১, ১০:২৭ এএম says : 0
    somaja akta jaroj sontan upohar dilo......er hat dorae ai modaret gulo ageya jaba.........
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ