Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৪:৪৩ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে নুরবানু (৩৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ আগষ্ট) দুপুরে পুলিশ উপজেলার তারাপুর ইউনিয়নের চরখোর্দ্দা গ্রামের ধান ক্ষেতের পাশে গাছের সাথে বেধে রাখা অবস্থায় লাশটি উদ্ধার করে। নুরবানু চরখোর্দ্দা গ্রামের সাহেব আলীর মেয়ে ও এক সন্তানের জননী এবং রংপুর জেলার পীরগাছা উপজেলার রহমতের চর গ্রামের আব্দুর রশিদ মিয়ার দ্বিতীয় স্ত্রী।

স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার দুপুরে নুরবানু তার স্বামীর বাড়ি থেকে দুইটি গরুসহ বাবার বাড়িতে রওনা দেয়। পথিমধ্যে গরু দুইটি তার এক চাচাতো ভাইকে দিয়ে বাবার বাড়িতে যায়। এরপর বুধবার সকালে তার বাবার বাড়ি থেকে এক কিলোমিটার দুরে ধান ক্ষেতের পাশে গাছের সাথে ওড়না দিয়ে বাঁধা নুরবানুর লাশ পড়ে থাকা অবস্থায় দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। থানার ওসি আব্দুল্লাহিল জামান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, নুরবানু মৃত্যুর প্রকৃত কারণ এখনো জানা যায়নি। তবে তার বাম চোখে আঘাতের চিহ্ন রয়েছে। তার লাশের পাশে একটি ৫ টাকার কয়েন ও শপিং ব্যাগ পড়ে ছিল। এক হাতে ছিল নুরবানুর প্রথম স্বামীর জাতীয় পরিচয় পত্র। তবে ঘটনাটি পরিকল্পিত বলে মনে হচ্ছে। তিনি আরো জানান, এঘটনার তদন্তে পিবিআই মাঠে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ