Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

তারিক আনাম-মনিরা মিঠুর ‘ওলট পালট প্রেম’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৩:১৯ পিএম

‘ওলট পালট প্রেম’ নামের একটি খণ্ড নাটকে আবারও একসঙ্গে অভিনয় করলেন বর্ষীয়ান অভিনেতা তারিক আনাম খান ও নন্দিত অভিনেত্রী মনিরা মিঠু । নাটকটি রচনা ও পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী। সম্প্রতি নগরীর বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ‌্যধারণের কাজ শেষ হয়েছে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা জানান, শাওন ও তিথী একে অপরকে ভালোবাসেন। কিন্তু বাবা ও মায়ের ভয়ে তারা গোপনে মোবাইলে যোগাযোগ করেন। কিন্তু তা টের পেয়ে শাওনের বাবা ও তিথীর মা তাদের সম্পর্কের বিষয়টি বের করার চেষ্টা করেন। যে কারণে শাওন ও তিথীর প্রেমে ওলট পালট শুরু হয়ে যায়।

নাটকটিতে শাওন হয়েছেন শাহিদুজ্জামান রাসেল এবং তিথী হিসেবে দেখা যাবে স্বর্ণলতাকে। আর শাওনের বাবার চরিত্রে অভিনয় তারিক আনাম খান ও তিথীর মায়ের চরিত্রে দেখা যাবে মনিরা মিঠুকে।

বর্ণমালা কমিউনিকেশন লিমিটেড প্রযোজিত ‘ওলট পালট প্রেম’ খুব শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে জানান পরিচালক।

এর আগে, সর্বশেষ গত ঈদে কাজল আরেফিন অমি পরিচালিত ‘আপন’ নাটকে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যায় তারিক আনাম খান ও মনিরা মিঠুকে। নাটকটি বেশ আলোচিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ