Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দীর্ঘদিন পর বিজ্ঞাপনচিত্রে তমা মির্জা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ১:৪৬ পিএম

করোনাকালীন লকডাউন শেষে আবারো ব্যস্ততা বেড়েছে তারকাদের। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জাও সম্প্রতি একটি কোমল পানীয়র বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। এরআগে ২০১৯ সালে তমা সর্বশেষ বিজ্ঞাপনে কাজ করেন। দীর্ঘদিন পরে আবারও বিজ্ঞাপন চিত্রে দেখা যাবে এ অভিনেত্রীকে। তিনি অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন চলতি বছরের শুরুতে।

নতুন বিজ্ঞাপনচিত্রটি নিয়ে তমা বলেন, ‘ক্যারিয়ারের শুরু থেকেই সবসময়ই চেষ্টা করি, মানসম্মত কাজ করতে। তাই মাঝে লম্বা বিরতি পড়ল। এই বিজ্ঞাপনটি সুন্দরভাবে তৈরি হয়েছে। আশা করি কাজটি সবার পছন্দ হবে।’

তিনি আরো বলেন, ‘ভালো কনসেপ্টের বিজ্ঞাপন হলে আমি কাজ করার চেষ্টা করি। এ কাজটিও তেমনই। শিগগিরই এটি প্রচারে আসবে। আশা করছি এটি প্রচারে আসার পর আরও কিছু বিজ্ঞাপনের কাজের প্রস্তাব পাব।’

জানা যায়, বিজ্ঞাপনচিত্রটি পরিচালনা করেছেন রাসেল। শিগগিরই এটি দেখা যাবে দেশের সব টিভি চ্যানেল ও ডিজিটাল প্ল্যাটফর্মে।

এদিকে বর্তমানে তমার হাতে তিনটি সিনেমা রয়েছে। এগুলো হলো ‘ফ্রম বাংলাদেশ’, আরিফুর রহমানের পরিচালনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’এবং শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপকাহিনী’। শিগগিরই সিনেমাগুলোর শুটিং সম্পন্ন করা হবে। এছাড়া মাহমুদ হাসান শিকদারের পরিচালনায় ঈদের আগে ‘আনন্দী’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তমা মির্জা। অল্প সময়ে মধ্যে এটি প্রচারে আসবে।

উল্লেখ্য, ‘বলো না তুমি আমার’ সিনেমা দিয়ে বড় পর্দায় পা রাখেন তমা মির্জা। কাজ করেছেন ‘মনে বড় কষ্ট’, ‘ও আমার দেশের মাটি’, ‘অহংকার’, ‘চল পালাই’, ‘গেম রিটার্নস’, ‘গ্রাস’সহ আরও কয়েকটি সিনেমায়। মির্জা শাহনেওয়াজ কাকলীর ‘নদীজন’ চলচ্চিত্রে অভিনয়ের স্বীকৃতি হিসেবে সেরা পার্শ্ব-অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ