Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই মামলায় জামিনে কারামুক্ত চিত্রনায়িকা একা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৮:৪৯ এএম

মাদক ও গৃহকর্মী নির্যাতনের মামলায় জামিন পেয়ে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা একা। মঙ্গলবার (২৪ আগস্ট) সন্ধ্যায় তাকে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়। কারাগারের ভারপ্রাপ্ত জেলার সৈয়দ শাহ শরীফ বিষয়টি নিশ্চিত করেছেন।

সৈয়দ শাহ শরীফ জানান, আদালত থেকে চিত্র নায়িকা একার জামিনের কাগজপত্র কারাগারে এসে পৌঁছায়। পরে তা যাচাই-বাছাই করে সন্ধ্যায় কারাগার থেকে চিত্রনায়িকা একাকে মুক্তি দেওয়া হয়েছে।

রাজধানীর হাতিরঝিল থানায় গৃহকর্মীকে হত্যাচেষ্টা মামলায় রোববার (২২ আগস্ট) ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদের আদালতে নায়িকার আইনজীবী জামিনের আবেদন করেন। এদিন শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুর করেন। এর আগে ১০ আগস্ট মাদকদ্রব্য আইনে করা মামলায় জামিন পান একা।

এর আগে গত ৩১ জুলাই দিনগত রাতে রাজধানীর হাতিরঝিল থানায় একার বিরুদ্ধে দুটি মামলা হয়। এর মধ্যে নির্যাতনের অভিযোগে গৃহকর্মী হাজেরা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলার প্রেক্ষিতে ৩১ জুলাই সন্ধ্যায় গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে রাজধানীর উলনের বাসা থেকে একাকে আটক করে পুলিশ। এ সময় তার বাসা থেকে ইয়াবা এবং বিদেশি মদ উদ্ধার করা হয়। আর এ মাদক উদ্ধার হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ