Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

১০ দিন আগেই শেষ মেসির অভিষেক ম্যাচের টিকিট!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

তার দলবদলের খবরই চমকে দিয়েছিল গোটা বিশ্বকে। সব গুঞ্জন ছাপিয়ে প্রিয় ক্লাব বার্সেলোনা থেকে লিওনেল মেসি নাম লেখান পিএসজিতে। এর পর থেকেই প্যারিসের জার্সি গায়ে আর্জেন্টাইন মহাতারকার অভিষেক নিয়ে আগ্রহ তুমুল। কবে লিগ ওয়ানের দলটির হয়ে প্রথম মাঠে নামবেন এখনও নিশ্চিত নয়। তবে কোচ মাওরিসিও পচেত্তিনোর কথায় আভাস মিলেছে রাঁসের বিপক্ষে বাংলাদেশ সময় আগামী শনিবার রাতেই মাঠে নামতে পারেন আর্জেন্টাইন তারকা। আর এই খবরেই প্রায় ১০ দিন আগে শেষ ম্যাচটির টিকিট!
বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্কের ইতি টেনে দুই বছরের চুক্তিতে পিএসজিতে এসেছেন মেসি। ব্রাজিলে কোপা আমেরিকার ফাইনালে খেলার পর এখনও কোনো ম্যাচ খেলেননি তিনি। এ দিকে এগিয়ে আসছে আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ। আন্তর্জাতিক বিরতিতে যাওয়ার আগেই হয়তো নতুন ক্লাবের হয়ে মাঠে নামবেন তিনি। সে হিসেব মিলিয়ে রাঁস ম্যাচের ২০ হাজার ৫৪৬ টিকেট বিক্রি হয়ে গেছে অনেক আগেই। আগামী শনিবার রাতে সেখানে খেলতে যাবে পিএসজি। স্টেডিয়ামের বাইরে ১০দিন আগে থেকেই ঝুলছে ‘নো টিকেট’ এর সাইনবোর্ড! বিশ্বের বিভিন্ন দেশ থেকে টিকেট কিনেছেন সমর্থকরা। ক্রীড়া পত্রিকা লেকিপেকে রাঁসের বক্স অফিসের প্রধান আলেকসঁদ জেনা বলেন, ‘অনলাইনে চিলি, দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড, মিশর ও ভারত থেকে কেনা হয়েছে টিকেট।’
পিএসজির জার্সিতে মেসির অভিষেকের দিনটি কতটা বিশেষ হতে যাচ্ছে, তা বুঝা যায় সংবাদমাধ্যমগুলোর অ্যাক্রিডিটেশন চাওয়ার মাধ্যমে। লেকিপের তথ্য অনুযায়ী, এরই মধ্যে ১২০টি আবেদন করা হয়েছে। এর আগে এত বেশি অ্যাক্রিডিটেশনের আবেদন পাওয়া যায়নি বলে জানিয়েছেন রাঁসের এক অফিসিয়াল, ‘ঘরের মাঠে রাঁসের ম্যাচে অ্যাক্রিডিটেশনের (সাংবাদিকদের) রেকর্ড ছিল ১১৩টি। যেখানে অন্তর্ভুক্ত ছিল ফটোগ্রাফাররাও। ২০১৩ সালের ২ মার্চ হয়েছিল এমন, যখন ডেভিড ব্যাকহাম ও ইব্রাহিমোভিচ পিএসজির হয়ে এই মাঠে খেলতে এসেছিলেন।’
ফ্রান্সে মেসির খেলা দেখতে যেন তর সইছে না সমর্থকদের। স্কোয়াডে মেসি থাকবেন কি না সেটা নিশ্চিত না হয়েই গত শুক্রবার রাতে বেস্তের বিপক্ষে পিএসজির ৪-২ গোলে জেতা ম্যাচের সব টিকেট আগাম কিনে নিয়েছিলেন সমর্থকরা।

 

 



 

Show all comments
  • Hafizur Rahman ২৫ আগস্ট, ২০২১, ১২:৪৯ এএম says : 0
    ওই দেশে মনে হচ্ছে করোনা নাই শুধু আমাদের দেশেই আছে।
    Total Reply(0) Reply
  • Md Awlad Hossain ২৫ আগস্ট, ২০২১, ১২:৪৯ এএম says : 0
    পাগল প্রজন্মের কাছে এর চেয়ে বেশি কিছু আশা করা যায় না।
    Total Reply(0) Reply
  • Azim Hossain Azim ২৫ আগস্ট, ২০২১, ১২:৫০ এএম says : 0
    মেসি বলেই যে কথা সারা পৃথিবী তেই মেসির প্রতি আকাশ ছোঁয়া ভালো বাসা
    Total Reply(0) Reply
  • Md Nur Nobi ২৫ আগস্ট, ২০২১, ১২:৫০ এএম says : 0
    কেনো জানি মন্টা এখন অনেক খারাপ, আগে দেখলাম মেসি মানে বারচেলোনা,এখন ভিন্ন কিছু ভাবতে হয়।Love you messi
    Total Reply(0) Reply
  • Kamruzzaman Rony ২৫ আগস্ট, ২০২১, ১২:৫১ এএম says : 0
    LM30 is the name who is the best legend in football world. Love you Boss always stay with you.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ