Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে র‌্যাবের অভিযানে ৩৮ লাখ টাকা মূল্যের হেরোইনসহ আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ৬:৫২ পিএম | আপডেট : ৭:৫৯ পিএম, ২৪ আগস্ট, ২০২১

রাজশাহী মহানগরীতে ৩৮ লাখ টাকা মূল্যের ৩৭৮ গ্রাম হেরোইনসহ আবু হায়াত ওরফে শিমন (২০) নামের এক অটোরিক্সা চালককে আটক করেছে র‌্যাব-৫। আটক অটো চালক আরএমপির দামকুড়া থানার হরিপুর দরগাপাড়া এলাকার মাইনুদ্দিনের ছেলে।

র‌্যাব জানায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী গোদাগাড়ীর দিক থেকে ১ জন মাদক ব্যবসায়ী অটোরিক্সাযোগে মাদক পরিবহন করে নিয়ে যাচ্ছে। বিষয়টি জানতে পেরে র‌্যাবের ওই দল নগরীর দামকুড়া থানাধীন আলিমগঞ্জ ন্যাশনাল ফিলিং স্টেশন এর পূর্ব পাশে রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে। এ সময় যাত্রীবিহীন একটি ব্যাটারি চালিত অটোরিক্সা ঘটনাস্থলে পৌঁছালে সিগন্যাল দিয়ে থামানো মাত্রই অটো রিক্সাচালক কৌশলে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থলেই তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৩৭৮ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। আটককৃতের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ