Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে ডাকাতি করা পিকআপসহ ৫ ডাকাত গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ৪:৩৮ পিএম

গাজীপুরে বাসা বদল করার কথা বলে চালককে হাত-পা বেঁধে পিকআপ ডাকাতি করে নিয়ে যাওয়ার ঘটনায় পাঁচ ডাকাতকে শুক্রবার রাতে গ্রেফতার এবং ডাকাতি করা পিকআপটি উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে- হাফিজুর রহমান ওরফে রানা, মোঃ ফিরোজ ওরফে কেরানী, এরশাদ ওরফে সাবু, আকাশ ওরফে রানা ও নয়ন মল্লিক। শনিবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে এক প্রেস ব্রিফিংএ এ তথ্য জানান জিএমপি উপ-পুলিশ কমিশনার অপরাধ (উত্তর) মো: জাকির হাসান।

তিনি বলেন, বাইপাইল থেকে বাসা বাড়ীর মালামাল বগুড়ায় স্থানান্তর করার কথা বলে গত বুধবার রাতে ফিরোজ ওরফে কেরানী এবং নয়ন মল্লিক একটি পিকআপ ভাড়া করে। পূর্ব পরিকল্পনা অনুযায়ী রাতে পাঁচ ডাকাত কাশিমপুর থানাধীন তেতুঁইবাড়ী এলাকার সাবান ফ্যাক্টরীর পিছনে অবস্থান করে। একপর্যায়ে পিকআপ চালক রাকিব হোসেন পিকআপ নিয়ে ঘটনাস্থলে পৌছলে নয়ন মল্লিক পিকআপের হেলপারকে বাড়ীর মালামাল দেখানোর কথা বলে গাড়ী থেকে নামিয়ে আনে। একটু দুরে নিয়ে পিকআপ হেলপারের হাত-পা-মুখ বেঁধে ফেলে এবং চালকের কাছে এসে তাকে মারপিট করে গুরুত্বর জখম করে পিকআপ নিয়ে সফিপুরে দিকে চলে যায়। সফিপুরের কাছাকাছি গিয়ে গাড়ী বন্ধ হয়ে গেলে তারা গাড়ী ফেলে রেখে চলে যায়।
এ ঘটনায় পিকআপের মালিক বৃহস্পতিবার কাশিমপুর থানায় মামলা করলে ঢাকার গাবতলী, আদাবর, গাজীপুর মহানগরীর কাশিমপুর ও ভোগড়া এলাকায় অভিযান চালিয়ে শুক্রবার ওই পাঁচ ডাকাতকে গ্রেফতার করে। পরে তাদের দেয়া তথ্য মতে ডাকাতিকরা পিকআপটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ডাকাতির কথা স্বিকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ