Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শুরু হচ্ছে ভিন্নধর্মী সঙ্গীতানুষ্ঠান ‘দ্য পিয়ানো লাউঞ্জ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ১২:৪৭ পিএম

দেশীয় সংগীত ও সংস্কৃতি প্রাধান্য দিয়ে বরাবরের মতো নতুন গানের আয়োজন নিয়ে হাজির হচ্ছে চ্যানেল আই। সম্পূর্ণ ভিন্নধর্মী এ আয়োজনটির নাম ‘দ্য পিয়ানো লাউঞ্জ’। হাতিলের পৃষ্ঠপোষকতায় প্রতি পর্বে নিজেদের জনপ্রিয় চারটি করে গান পরিবেশন করবেন দেশের প্রথিতযশা দশজন জনপ্রিয় শিল্পী। সেই সঙ্গে দৃষ্টিনন্দন ভিডিও।

ইজাজ খান স্বপনের প্রযোজনায় ব্লুজ'র ব্যানারে অনুষ্ঠানটিতে গান করেছেন রেজওয়ানা চৌধুরী বন্যা, ফেরদৌস আরা, ফাহমিদা নবী, শফি মণ্ডল, অনিমা রায়, শাফিন আহমেদ, তাহসান খান, বাপ্পা মজুমদার, তাহভীর আহমেদ সজীব ও পিন্টু ঘোষ। অনুষ্ঠানটির সংগীত পরিচালনা করেছেন ব্যান্ড তারকা মানাম আহমেদ। ভিডিও পরিচালনায় হিমেল।

‘দ্য পিয়ানো লাউঞ্জ’ প্রসঙ্গে চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজ বলেন, সংগীতের প্রতি চ্যানেল আইয়ের ভালোবাসা সবসময় অন্যরকম। সে কারণে বেশ কিছু ভালো শিল্পী প্রযোগিতার মাধ্যমে তুলে এনে আমরা উপহার দিয়েছি। ‘দ্য পিয়ানো লাউঞ্জ’ একেবারে অন্যধারার একটি গানের আয়োজন। দেশের সব ধরনের তারকা শিল্পীদের গান থাকবে এখানে। হাতিল এই আয়োজনের সঙ্গে আছে। তাদেরকেও ধন্যবাদ।

জানা যায়, ‘দ্য পিয়ানো লাউঞ্জ’ বাস্তবায়নের নেপথ্যে মানাম আহমেদের অনেক শ্রম ও অবদান জড়িত। তিনি বলেন, রবীন্দ্র, নজরুল, ফোক, আধুনিক সব ধরনের গান পিয়ানোতে করার চেষ্টা করেছি। ৪৫ বছরের সংগীত জীবনের অভিজ্ঞতা এখানে কাজে লাগিয়ে দর্শক শ্রোতাদের জন্য অন্য ধারার কাজ উপস্থাপন করার চেষ্টা করেছি। দর্শক যেন একঘুয়েমি অনুভব না করেন সেই চেষ্টা করেছি। কৃতজ্ঞতা তাদের প্রতি, যারা আমার শ্রম ও পরিকল্পনা উপলব্ধি করে অনুষ্ঠানটি বাস্তবায়ন করেছেন।

ফাহমিদ নবী বলেন, যে কাজগুলো মিউজিকশিয়ানরা চায় ঠিক তেমনই এক অনুষ্ঠান ‘দ্য পিয়ানো লাউঞ্জ’। মানুষ এই অনুষ্ঠানটি অনুভাবে গ্রহণ করবে আমার বিশ্বাস দৃঢ় বিশ্বাস। চ্যানেল আই ও যারা এর সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ জানাই।

‘দ্য পিয়ানো লাউঞ্জ’ চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হবে ২ সেপ্টেম্বর থেকে, সপ্তাহের প্রতি বৃহস্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে। পরদিন দুপুর ১২ টায় পুনঃপ্রচার হবে। পাওয়া যাবে চ্যানেল আই মিউজিকের ইউটিউব চ্যানেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ