Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় অপপ্রচার ও মিথ্যা মামলায় দিশেহারা মৎস্য খামার ব্যবসায়ী পরিবার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ৭:৫৭ পিএম

কুমিল্লায় পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের অপপ্রচার ও মিথ্যা মামলার শিকার হয়ে ন্যায় বিচারের আশায় ঘুরছেন কুমিল্লার দাউদকান্দি উপজেলার বাশরা গ্রামের একটি মৎস্য খামার ব্যবসায়ী ও চাকরিজীবী পরিবার।

বৃহস্পতিবার কুমিল্লা নগরীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করে তাদের বিরুদ্ধে অপপ্রচার, মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ জানিয়ে প্রকৃত ঘটনার উদঘাটনসহ ন্যায় বিচার দাবী করেন ভুক্তভোগী পরিবারটি।

সংবাদ সম্মেলনে মৎস্য খামার ব্যবসায়ি আশরাফ আহমেদ সুমন (৪০) বলেন,আমার ভাই রাজিব হোসেন (৩৮) একজন সেনাবাহিনীর সদস্য, ছোট ভাই বাধন একজন পুলিশ সদস্য, ছোট ভাই সজিব (২৪) আমার সাথে মাছের খামারে ব্যবসা করে, ছোট ভাই সোহেব (২১) ঢাকার রাজউক কলেজ থেকে পাশ করে এখন আহসান উল্লাহ বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছে।

এলাকায় সন্ত্রাসী ও চাঁদাবাজদের বিরুদ্ধে প্রতিবাদ করায় উল্টো আমাদের পরিবারের বিরুদ্ধে একটি মহল অপপ্রচার চালায় আমরা নাকি এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজি করি। বাশরা গ্রামের অধিবাসী ফরহাদ,আলী মিয়াজী, হুমায়ুন চৌধুরী, সাদ্দাম গংরা মূলত আমাদের ব্যবসাবাণিজ্য ও বাড়িঘর দখল করতে চায়।মিথ্যা মামলা দিয়ে আমাদের হয়রানী করছে। তাদের অপপ্রচার, মিথ্যা মামলা ও ভয়ে আমরা দিশেহারা হয়ে পড়েছি।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী ওই পরিবার নিজেদের নিরাপত্তা ও প্রশাসনের কাছে ন্যায় বিচার দাবী করেন। এসময় উপস্থিত ছিলেন মৎস্য খামার ব্যবসায়ি আশরাফ আহমেদ সুমনের স্ত্রী আয়েশা আক্তার, বয়োবৃদ্ধ পিতা অবসরপ্রাপ্ত সেনা সদস্য আলী আহমেদ সরকার, মা রোকেয়া বেগম, পুলিশ সদস্য বাধনের স্ত্রী আখি আক্তার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ