Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শখ করে বিলাসবহুল গাড়ি কিনলেন নায়িকা নিঝুম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১০:৪১ এএম

শখ করে বিলাসবহুল একটি গাড়ি কিনেছেন ঢাকাই সিনেমার নবীন নায়িকা নিঝুম রুবিনা। তার নতুন গাড়ির মডেল ‘কিয়া সনেট ২০২১’। বর্তমানে বাংলাদেশে এর বাজারমূল্য ৪৩ লাখ টাকা। পরীমনির গ্রেপ্তারের পর উত্তাল চলচ্চিত্র পাড়ায় হঠাৎ রুবিনার গাড়িটি আলোচনায় এসেছে। অবশ্য দামি গাড়ি কেনা নিয়ে কোনো গোপনীয়তা করেননি নায়িকা। গাড়ি কেনার পর সে ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন। এ নিয়ে ভীষণ উচ্ছ্বসিত তিনি।

গাড়িটি কেনা প্রসঙ্গে গণমাধ্যমকে নিঝুম রুবিনা বলেন, ‘গাড়িটি কেনার জন্য ব্যাংক লোন নিয়েছি। এছাড়া পুরোনো গাড়িটা ১৭ লাখ টাকায় বিক্রি করেছি। লোন নিয়েছি ১৮ লাখ টাকা। ৩৫ লাখ টাকা এখানেই। বাকি ৮ লাখ টাকা আমি অ্যাড করেছি। এতো বছর ধরে কাজ করছি ৮ লাখ টাকা থাকা তো কোনো ব্যাপার নয়। আশা করি এখন আর কোনো প্রশ্ন থাকবে না গাড়ি কেনা নিয়ে।’

তিনি আরো বলেন, 'ঈদের আগেই গাড়িটি পাওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে দেরি হলো। অনেক দিন অপেক্ষার পর শখের গাড়িটি পেয়ে অন্যরকম ভালো লাগা কাজ করছে।'

জাকির হোসেন রাজুর ‘বেশি ভালোবাসা যায় না’ ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখেন চিত্রনায়িকা নিঝুম রুবিনা। তরুণ প্রজন্মের এই চিত্রনায়িকা ইতোমধ্যে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন। নিঝুম রুবিনা অভিনীত চলচ্চিত্রের মধ্যে রয়েছে কিস্তির জ্বালা, মিয়া বিবি রাজী, মেঘকন্যা, জান রে, ভালোবাসা ডটকম।

এছাড়া মুক্তির অপেক্ষায় আছে জয়া মিডিয়া প্রোডাকশনের চতুর্থ চলচ্চিত্র ‘বেসামাল’। কমল সরকারের লেখা কাহিনীতে সিনেমাটি পরিচালনা করছেন রাহুল রওশন। চলচ্চিত্রের পাশাপাশি বেশকিছু বিজ্ঞাপন ও নাটকেও কাজ করেছেন তিনি।



 

Show all comments
  • Alamgir Khan ১৯ আগস্ট, ২০২১, ৩:৪৩ পিএম says : 0
    এদের আয়ের উৎস খতিয়ে দেখা উচিত
    Total Reply(0) Reply
  • Nusrat Jahan Khan ১৯ আগস্ট, ২০২১, ৩:৪৪ পিএম says : 0
    নাম শুনলাম প্রথম।। ইদানিং কিছু নায়িনা শুধু দামি গাড়ির জন্যই নায়িকা হয় বাট সিনামা জগত দিয়া পরিচিতি লাভ করতে পারেনা
    Total Reply(0) Reply
  • বাশীরুদ্দীন আদনান ১৯ আগস্ট, ২০২১, ৩:৪৫ পিএম says : 0
    সব কিছু নিয়েই কি নিউজ করতে হবে?
    Total Reply(0) Reply
  • চৌধুরী হারুন আর রশিদ ১৯ আগস্ট, ২০২১, ৩:৪৫ পিএম says : 0
    প্রতিদিন কত মানুষই তো গাড়ি কিনে
    Total Reply(0) Reply
  • সাইফুল ইসলাম ১৯ আগস্ট, ২০২১, ৩:৪৬ পিএম says : 0
    এখন গাড়ি না কিনলেই পারতেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ