Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতে করোনায় মৃত্যু ৪ লাখ ৩২ হাজার ৫১৯ জন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ১২:৩৫ পিএম

ভারতে আবারো বেড়েছে করোনা সংক্রমণের হার। এদিকে এখন পর্যন্ত সে দেশে করোনা মৃত্যু হয়েছে ৪ লাখ ৩২ হাজার ৫১৯ জনের। অন্যদিকে অব্যাহত রয়েছে ভারতের করোনা গ্রাফের ওঠানামা। ১৫৪ দিন পর সোমবার ভারতের করোনা সংক্রমণ ছিল সর্বনিম্ন। কিন্তু গত ২৪ ঘণ্টায় আবারো বাড়ল সেই সংখ্যা।

বুধবার ভারতের স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের দেয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সে দেশে ৩৫ হাজার ১৭৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। ফলে মোট করোনা সংক্রমিতের সংখ্যা বেড়ে হলো ৩ কোটি ২২ লাখ ৮৫ হাজার ৮৫৭। এক দিনে এই প্রাণ হারালেন ৪৪০ জন। ভারতে এখনো পর্যন্ত করোনা মৃত্যু বরণ করলো ৪ লাখ ৩২ হাজার ৫১৯ জন।

২৪ ঘণ্টায় ভারতে করোনা সংক্রমণ কমলেও বাড়ল অ্যাকটিভ কেস। স্বাস্থ্য মন্ত্রণালয়ের রিপোর্ট বলছে, বর্তমানে ভারতে করোনার চিকিৎসাধীন রোগীর সংখ্যা বেড়ে হলো ৩ লাখ ৬৭ হাজার ৪১৫ জন।

পরিসংখ্যান অনুযায়ী, এখনো পর্যন্ত ভারতে ৩ কোটি ১৪ লাখ ৮৫ হাজার ৯২৩ জন করোনা থেকে মুক্ত হয়েছেন। যার মধ্যে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৩৭ হাজার ১৬৯ জন।
সূত্র : সংবাদ প্রতিদিন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ