Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ার ডিসির মোবাইল ক্লোন করে টাকা দাবি

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বগুড়ার জেলা প্রশাসক মো. জিয়াউল হকের অফিসিয়াল মোবাইল নম্বর (০১৭১৩২০২৪৫৫) ক্লোন করে বিভিন্ন ব্যক্তির নিকট টাকা দাবি করছে একটি চক্র।
জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, জেলা প্রশাসকের কাছে থাকা অফিসিয়াল নম্বর (০১৭১৩২০২৪৫৫) ক্লোন করে সোমবার গাবতলী ও শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যানের কাছে টাকা দাবি করা হয়। শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু জানান, গত সোমবার তার কাছে ডিসি স্যারের অফিসিয়াল নম্বর থেকে ফোন আসে। ফোনের অপর প্রান্ত থেকে সরকারি প্রকল্প বরাদ্দ পেতে টাকা দাবি করা হয়। সন্দেহ হওয়ায় তিনি বিষয়টি জেলা প্রশাসককে জানিয়ে দেন।
এদিকে গতকাল মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক তার অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন হয়েছে বলে ডিসি বগুড়া নামের ভেরিফায়েড ফেসবুক ওয়ালে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে বলা হয়- জেলা প্রশাসক, বগুড়া এর সরকারি নাম্বার ০১৭১৩২০২৪৫৫ ক্লোন করে বিভিন্ন জনকে ফোন করা হচ্ছে।
সবাইকে সতর্ক থাকার জন্য জানানো হল। জেলা প্রশাসক এ বিষয়ে সবাই সতর্ক থাকার আহŸান জানিয়ে কারো কাছে ফোন গেলে এবং
অনৈতিক দাবি করলে যেন প্রশাসনকে জানাতে বলেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ