Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালকিনিতে পল্লী চিকিৎসকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

মাদারীপুরের কালকিনিতে গলায় রশি ও হাত-পা বাঁধা অবস্থায় মো. নিজাম সরদার নামে এক পল্লী চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের দাবি, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে নিজামকে। গতকাল সকালে কালকিনি পৌরসভার ৯নং ওয়ার্ডের সর্দারবাড়ির পাশ থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছেন কালকিনি থানা পুলিশ।
পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানান, মাদারীপুরের কালকিনি পৌরসভার ৯নং ওয়ার্ডের আব্দুর রহমান সরদারের বড় ছেলে মো. নিজাম সরদার পল্লী চিকিৎসক ছিলেন। গতকাল সকালে বাড়ির পাশে থাকা একটা বেল গাছের নিচে হাত পা-বাঁধা, গলায় রশি দিয়ে বেল গাছের সাথে বাঁধা এবং মাটিতে হাঁটু গেড়ে বসা অবস্থায় দেখতে পায় মসজিদের ইমাম। পরে পরিবারের লোকজনকে জানানো হলে ঘটনাস্থলে গিয়ে লাশটি দেখেন এবং তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেন।
নিজামের পিতা আব্দুর রহমান জানান, নিজাম সরদারের প্রথম স্ত্রী জোসনা বেগম পারিবারিক কলহের জেরে তিন মাস আগে বাড়ি থেকে চলে যান। সে ফিরে না আসলে দেড় মাস আগে পাখি আক্তার নামে এক মেয়েকে বিয়ে করেন নিজাম সরদার। নিজ গ্রামে পল্লী চিকিৎসা করে জীবিকা নির্বাহ করতেন। তবে দীর্ঘ দিন যাবৎ ছোট ভাই হারবাল চিকিৎসক সোলায়মান সরদারের সাথে পারিবারিক কলহ চলে আসছিল। তবে এর আগেও কয়েকবার নিজাম আত্মহত্যার চেষ্টা করেছে। এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিক সুরাতহাল করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। আমাদের অনুসন্ধান চলছে, এটা হত্যা না আত্মহত্যা বিষয়টি বিবেচনা করে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ