Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেসি-নেইমারকে ছাড়াই জিতল পিএসজি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ১০:০৮ এএম

স্ট্রাসবার্গের বিপক্ষে লিগ ওয়ানে শনিবার রাতে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি) এর দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচের আগে ঘরের মাঠে লিওনেল মেসিকে উপস্থাপন করা হয়। তবে মেসি খেলেননি। খেলেননি নেইমারও। তারা দুজন স্ট্যান্ডে বসে খেলা দেখেছেন সতীর্থদের। তবে তারা নিরাশ করেননি মেসি-নেইমারকে। স্ট্রসবার্গের বিপক্ষে পিএসজি জয় পেয়েছে ৪-২ গোলে।

এমন জয়ে গোল পেয়েছেন মাউরো ইকার্দি, কালিয়ান এমবাপে, জুলিয়ান ড্রাক্সলার ও পাবলো সারাবিয়া।

ম্যাচের ২৩ মিনিটে ইকার্দি হেডে গোল করে এগিয়ে নেন পিএসজিকে। ২৫ মিনিটের মাথায় এমবাপে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। আর ২৭ মিনিটে ড্রাক্সলারের গোলে ম্যাচ একপ্রকার স্ট্রসবার্গের নাগালের বাইরে চলে যায়।

কিন্তু বিরতির পর ঘুরে দাঁড়ায় তারা। ৫৭ মিনিটে কেভিন গামেরিও গোল করেন ব্যবধান কমান। আর ৬৪ মিনিটে লুডোভিক আজোরকুয়ি আরও একটি গোল শোধ দেন। একটা সময় মনে হচ্ছিল ম্যাচে সমতা ফিরবে। কিন্তু ফিরেনি। ৮১ মিনিটে স্ট্রসবার্গের আলেক্সান্ডার ডিজুকু লাল কার্ড দেখে মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় তারা। সেই সুযোগে ৮৬ মিনিটে পিএসজির সারাবিয়া গোল করে ব্যবধান করেন ৪-২। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে গেল বছরের রানার্স-আপরা।

এই জয়ে ২ ম্যাচ থেকে পূর্ণ ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে পিএসজি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ