Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকায় ফিরে তিন দিনের কোয়ারেন্টিনে জেমি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ৬:৫৪ পিএম

ছুটি কাটিয়ে দেড় মাসেরও বেশি সময় পরে লন্ডন থেকে ফিরে এসেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের ব্রিটিশ প্রধান কোচ জেমি ডে। শুক্রবার সকালে ঢাকায় ফিরে তিন দিনের কোয়ারেন্টিনে যেতে হয়েছে তাকে। ফলে ঘরোয়া সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচ দেখতে এখনই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে যেতে পারছেন না জেমি। তিন দিন অপেক্ষা করতেই হচ্ছে তাকে। কোয়ারেন্টিন পর্ব কাটিয়ে তবেই মাঠে ফিরতে পারবেন তিনি। লন্ডনের মতো এই তিন দিন টেলিভিশন ও অনলাইনে বিপিএলের খেলা দেখবে জেমি।

লাল-সবুজদের ব্রিটিশ কোচের সামনে এখন মূল অ্যাসাইনমেন্টই হচ্ছে আগামী অক্টোবরে মালদ্বীপে অনুষ্ঠেয় সাফ চ্যাম্পিয়নশিপ। দক্ষিণ এশিয়া ফুটবলে বিশ^কাপ খ্যাত সাফের প্রস্তুতির জন্য আগামী মাসে ফিফা উইন্ডোতে জাতীয় দলকে প্রীতি ম্যাচ খেলানোর পরিকল্পনা রয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে)। এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে শুক্রবার বিকালে ভার্চুয়াল সভা করেছে জাতীয় দল কমিটি। এ সভায় সেপ্টেম্বরের ফিফা উইন্ডো এবং সাফের প্রস্তুতি নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত হয়েছে। ভার্চুয়াল আলোচনায় যুক্ত ছিলেন কোচ জেমি ডে’ও।

বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ শেষে নিজ দেশে ছুটি কাটাতে গত ২৩ জুন ঢাকা থেকে লন্ডনের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন জাতীয় ফুটবল দলের ব্রিটিশ প্রধান কোচ। ছুটি শেষে চলতি মাসের প্রথম সপ্তাহে তার বাংলাদেশের ফেরার কথা থাকলেও প্রাণঘাতী করোনাভাইরাস পরিস্থিতি ও কঠোর লকডাউন বিবেচনায় নির্ধারিত সময়ের এক সপ্তাহ পরে ফিরলেন জামাল ভূঁইয়াদের কোচ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ