Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার রান্না শেখাবেন ড. মাহফুজুর রহমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১০:৪৫ এএম

গায়ক হিসেবে অনেকদিন আগেই শ্রোতাদের সামনে এসেছেন বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। এবার রান্না নিয়ে নিজের দক্ষতা দেখাতে টিভির পর্দায় হাজির হতে যাচ্ছেন ড. মাহফুজুর রহমান। এটিএন বাংলার সাপ্তাহিক অনুষ্ঠান ‘ফার্মফ্রেশ উইকলি নিউ রেসিপি’তে রান্না করতে দেখা যাবে তাকে। সেখানে তিনি একটি রেসিপি শেখাবেন।

‘ফার্মফ্রেশ উইকলি নিউ রেসিপি’ অনুষ্ঠানটি বিভিন্ন খাবার তৈরির পদ্ধতি আর খাবারের পুষ্টিগুণের তথ্য নিয়ে সাজানো হয় । অনুষ্ঠানে বিভিন্ন পেশার অতিথিদের নিয়মিত আমন্ত্রণ জানানো হয়ে থাকে। অনুষ্ঠানটির একটি বিশেষ পর্বে অতিথি হিসেবে নিজ হাতে রান্না করতে দেখা যাবে ড. মাহফুজুর রহমানকে। শুধু তাই নয়; অনুষ্ঠান চলাকালীন সময়ে দর্শকদের জন্য বাড়তি বিনোদন হিসেবে মাহফুজুর রহমান খালি গলায় গানও গেয়ে শোনাবেন। তার কণ্ঠে ‘তোমার চোখে দুচোখ রেখে’ গানটি শুনতে পারবেন দর্শকরা।

জানা যায়, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সম্প্রতি পর্বটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। শিগগিরই এটিএন বাংলার পর্দায় অনুষ্ঠানটি প্রচার হবে।

উল্লেখ্য, ২০১৬ সালের পবিত্র ঈদুল আজহায় নিজের টেলিভিশন চ্যানেলে একক সঙ্গীতানুষ্ঠানে গান পরিবেশন করে আলোচনায় আসেন ড. মাহফুজুর রহমান। এর পর থেকে প্রত্যেক ঈদে তিনি নিয়মিত গাইছেন। প্রতিবার ঈদ আয়োজনের জনপ্রিয় অনুষ্ঠানের তালিকায় থাকে তার একক সঙ্গীতানুষ্ঠান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ