Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাঁশখালীতে কয়লা বিদ্যুতকেন্দ্রে নিখোঁজ চীনা কর্মীর লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ৩:১২ পিএম

চট্টগ্রামের বাঁশখালীর গন্ডামারায় এস আলম গ্রুপের নির্মাণাধীন কয়লাবিদ্যুৎকেন্দ্রের নিখোঁজ চীনা কর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি পুকুরে ভাসছিল। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটায় প্রকল্প এলাকার একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। গতকাল বুধবার দুপুর থেকে তিনি নিখোঁজ ছিলেন।
লাশ উদ্ধার হওয়া শ্রমিকের নাম জি কুইনজেন (৪৪)। তিনি মাউমিং কোম্পানির উপ ঠিকাদার সিপিপি কোম্পানিতে কর্মরত ছিলেন। তিনি কয়লাবিদ্যুৎকেন্দ্রটির পাইপলাইনে কাজ করতেন। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার বেলা একটার পর নির্মাণাধীন কয়লাবিদ্যুৎকেন্দ্রের চীনা শ্রমিক জি কুইনজেনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। কাজ শেষে তিনি ডরমিটরিতে ফেরননি। তখন বিষয়টি থানায় জানানো হয়।
বৃহস্পতিবার সকালে প্রকল্প এলাকার একটি পুকুরে তার লাশ ভাসতে দেখেন শ্রমিকেরা। পরে লাশটি উদ্ধার করা হয়। বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবির বলেন, কয়লাবিদ্যুৎকেন্দ্রের নিখোঁজ চীনা শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১২ আগস্ট, ২০২১, ৬:৩৬ পিএম says : 0
    বিদেশী একজন নাগরিক কি ভাবে পুকুরের মধ্যে লাশ মিলবে ,সাগরে অথবা নদীতে হলে বুঝতে হবে সাঁতার কাটতে পারে না মৃত্যু হয়েছে ,কিন্তু পুকুরে লাশ উদ্ধার বিষয় টি গুরুত্ব ভাবে তদন্ত করা হউক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ