Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেইমারের আবেগঘন বার্তা বন্ধু লিওনেল মেসিকে নিয়ে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১০:১৮ এএম

মেসিকে দলে আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন ব্রাজিলিয়ান তারকা। তাকে দলে যোগ দিতে রাজি করানো, পুরো প্রক্রিয়াটির সঙ্গেই ওতপ্রোতভাবে জড়িয়ে ছিলেন নেইমার। এমনকী মেসির জন্য নিজের ১০ নম্বর জার্সি অবধি ছেড়ে দিতে রাজি ছিলেন তিনি। তবে শেষমেশ যদিও তা হয়নি। পিএসজির হয়ে ১০ নম্বর জার্সিতে দেখা যাবে না মেসিকে। ওই জার্সি নাম্বার থাকছে নেইমারের দখলেই।

২০১৭ সালে বার্সালোনা ছেড়ে প্যারিস সাঁ-জাঁতে (পিএসজি) যোগ দিলেও নেইমারের সাথে লিওনেল মেসির বন্ধুত্বে সামান্যতমও চিড় ধরেনি। এবার বার্সা ছেড়ে আরো একবার নেইমারের পাশেই পিএসজির হয়ে খেলতে দেখা যাবে আর্জেন্টাইন তারকাকে। বন্ধুর দলে যোগ দেয়ায় স্বাভাবিকভাবেই আপ্লুত নেইমার।

দুই লাতিন আমেরিকান তারকার বন্ধুত্বের উদাহরণ এ বছর কোপা আমেরিকা ফাইনালের পরেই গোটা বিশ্ব দেখেছিল। ম্যাচের শেষে মেসির সাথে খোশমেজাজে গল্প করতেও দেখা যায় নেইমারকে। এবার আবারো একই ক্লাবের হয়ে খেলবেন দু'জনে। ওই সুযোগেই মেসিকে সোশ্যাল মিডিয়ায় স্বাগত জানিয়ে দু'জনের পুরনো গোল ও অ্যাসিস্টের ভিডিও পোস্ট করেন নেইমার। ক্যাপশনে লেখেন, ‘পুনরায় একসাথে।’

কাতালোনিয়ায় মেসি ও নেইমার চার বছর একসাথে খেলে দু'টি লা লিগা এবং চ্যাম্পিয়ন্স লিগসহ একাধিক খেতাব জেতেন। প্যারিসে লুইস সুয়ারেজের বদলে তাদের পাশে থাকবেন কিলিয়ান এমবাপে। বার্সায় ফুল ফোটানোর পরে পার্ক দে প্রিন্সেসেও এই জুটি সাফল্য লাভ করবেন বলেই আশা রাখছেন সকলে।

সূত্র : হিন্দুস্তান টাইমস



 

Show all comments
  • Mustofa ajad ১১ আগস্ট, ২০২১, ৩:৪৬ পিএম says : 0
    তারা একে অপরকে সম্মান করে
    Total Reply(0) Reply
  • বাবুল ১১ আগস্ট, ২০২১, ৩:৪৮ পিএম says : 0
    মেসির জন্য শুভ কামনা রইলো।
    Total Reply(0) Reply
  • Dipanwita Faarin ১১ আগস্ট, ২০২১, ৩:৪৯ পিএম says : 0
    মেসি-নেইমার ঠিকই আছে।সমস্যা যত বাঙালির।
    Total Reply(0) Reply
  • Morium Mariya ১১ আগস্ট, ২০২১, ৩:৪৯ পিএম says : 0
    Messi and Nymar best friend.Nymar onek vlo khele but Messi shorbo kaler shera kheloar
    Total Reply(0) Reply
  • Prince ১২ আগস্ট, ২০২১, ১:৩৬ পিএম says : 0
    Aka bola bondutto?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ