Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে শিশুর শ্লীলতাহানির অভিযোগে শিশু শ্রম অধিদপ্তরের কর্মকর্তা আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৭:০৩ পিএম

রাজশাহীতে শিশুর শ্লীলতাহানির অভিযোগে লক্ষীপুর ঝাউতলা মোড়ে শিশু শ্রম অধিদপ্তরের উপ-পরিচালক মনিরুল আলম ওরফে বরিক (৫২) নামে এক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম জানান, সোমবার সকালে আট বছরের এক কন্যাশিশু এলাকার একটি পুকুরে গোসল করতে গিয়েছিল। মেয়েটির বয়স আটবছর। সে পানিতে সাঁতার কাটছিল। তখন পানিতেই মনিরুল আলম তাঁকে শ্লীলতাহানি করেন। এরপর বাড়ি গিয়ে শিশুটি তাঁর মাকে গিয়ে ঘটনাটি বলে।

তখন ওই শিশুর মা এর প্রতিবাদ জানাতে মনিরুল আলমের বাসায় যান। এ সময় কথা কাটাকাটি হয়। এর ফলে এলাকার মানুষও ঘটনাটি জানতে পারেন। এ সময় প্রায় ১৫০ জন নারী-পুরুষ মনিরুলের বাসা ঘিরে রেখে পুলিশে খবর দেন। পরে রাজপাড়া থানা পুলিশ গিয়ে তাঁকে থানায় নেয়।

ওসি জানান, এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। এ মামলায় মনিরুল আলমকে গ্রেপ্তার দেখিয়ে বিকালে আদালতেও পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ