Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাঘায় ১২ মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতার

বাঘা (রাজশাহী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৬:৩৪ পিএম

রাজশাহীর বাঘায় চাঞ্চল্যকর ১২টি মামলার ওয়ারেন্ট ভুক্ত সাজাপ্রাপ্ত আসামি এমদাদুল হক (৫৫) কে রাজশাহী থেকে গ্রেফতার করেছে বাঘা থানা পুলিশ। সে উপজেলার ছাতারি গ্রামের আয়েন উদ্দিনের ছেলে।

জানা যায়, বাঘা থানা পুলিশ গোপন সংবাদের মাধ্যমে এসআই মোকাররম হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে রাজশাহীর বোয়ালীয়া থানার মটপুকুর এলাকায় অভিযান চালিয়ে তার এক নিকটাত্মীয়র বাড়ি থেকে রবিবার দিবাগত রাতে আনুমানিক ৩ টার দিকে গ্রেফতার করে বাঘা থানায় নিয়ে আসে হয়।

থানা সূত্রে জানাযায়, দায়রা মামলা নং ১৩৪৪/১৬ এক বছর বিনাশ্রম কারাদন্ড ও আট লক্ষ টাকা জরিমানা । মামলা ৬০৪/১৬ এক বছর কারাদন্ড। মামলা ১৩০৬/১৭ তিন মাস বিনাশ্রম কারাদন্ড ও দুই লক্ষ টাকা জরিমানা। মামলা ১০৩২/১৭ দুই মাস বিনাশ্রম কারাদন্ড ও নয় লক্ষ টাকা জরিমানা। মামলা ১০০৯/১৬ এক বছর বিনাশ্রম কারাদন্ড ও ষোল লক্ষ টাকা জরিমানা । মামলা ৬২৫/১৬ এক বছর বিনাশ্রম কারাদন্ড ও আট লক্ষ টাকা জরিমানা। মামলা ১৩০০/১৭ তিন মাস কারাদন্ড ও দুই লক্ষ বিশ হাজার টাকা জরিমানা।

এছাড়াও সে আরো পৃথক পৃথক ২'টি মামলার সাজা প্রাপ্ত আসামি ও তার বিরুদ্ধে ৩টি মামলা চলমান রয়েছে।

উল্লেখ্য তার বিরুদ্ধে সাতটি মামলায় মোট চার বছর আট মাস সাজা প্রদান এবং পঁয়তাল্লিশ লক্ষ বিশ হাজার টাকা (৪৫,২০,০০০) জরিমানার আদেশ জারি করেছে আদালত ।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ১২ মামলার ওয়ারেন্ট ভুক্ত ও সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ