Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রীতি ম্যাচে মরিনহোর লাল কার্ড!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ১২:০০ এএম

রিয়াল বেতিসের বিপক্ষে প্রীতি ম্যাচে লাল কার্ড দেখে ডাগআউট ছাড়তে হয়েছে রোমার কোচ হোসে মরিনহোকে। কেবল কোচ নন, লাল কার্ড দেখেছে তার তিন শিষ্যও। গতপরশু রাতে প্রীতি ম্যাচটিতে নিজেদের মাঠে বেতিস ৫-২ ব্যবধানে হারিয়েছে আট জনের দল হয়ে পড়া রোমাকে।

৫৭তম মিনিটে ৩-২ গোলে এগিয়ে যায় বেতিস। কিন্তু এরপরই রেফারির সঙ্গে বাগবিতÐায় মেতে উঠে রোমান গø্যাডিয়েটররা। বেতিসের তৃতীয় গোলদাতা অ্যালেক্স মোরেনোর গোলটির বিপক্ষে যুক্তি দেখায় মরিনহোর শিষ্যরা।

কিন্তু তর্কে জড়ানোয় মিডফিল্ডার লরেঞ্জো পেল্লেগ্রিনিকে দ্বিতীয় হলুদ কার্ড দেখান ম্যাচ রেফারি। এই সময় মরিনহো বিষয়টির প্রতিবাদ করলে তাকেও লাল কার্ড দেখিয়ে ডাগআউট থেকে বের করে দেওয়া হয়।

এরপর আরও দুই খেলোয়াড়কে হারাতে হয় রোমার। ৬৫তম মিনিটে জিয়ানলুকা মানচিনি ও ৭৮ মিনিটে রিক কার্সডর্ফ লাল কার্ড দেখলে আটজনের দল হয়ে পড়ে ইতালিয়ান ক্লাবটি। রোমার দুর্বলতার সুযোগ কাজে লাগিয়ে আরও দুই গোল আদায় করে নেয় বেতিস। প্রীতি ম্যাচ হলেও উত্তাপ ছড়ানো ম্যাচটিতে প্রথমার্ধ ২-২ গোলে সমতায় ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ