Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব, আটক ৩

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ১০:১৮ এএম

ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা হয়েছে। এই অভিযোগে তিন জনকে আটক করেছে পুলিশ। শনিবার স্থানীয় পুলিশের উদ্ধৃতি দিয়ে এনডিটিভি এ খবর জানায়।
খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার বিকালে আগরতলায় এই ঘটনা ঘটে। বিকালে হাঁটতে বেরিয়ে শহরের নাইট কার্ফু পরিস্থিতি পরিদর্শন করছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। আইজিএম চৌমুহনীর কাছে আচমকাই তার নিরাপত্তাকর্মীরা লক্ষ্য করে যে, একটি গাড়ি দ্রুতবেগে ছুটে আসছে মুখ্যমন্ত্রীর দিকে।
রাস্তা পার হওয়ার সময় তাকে চিৎকার করে সতর্ক করেন নিরাপত্তারক্ষীরা। শেষ মুহূর্তে লাফ দিয়ে সরে যাওয়ায় একটুর জন্য প্রাণে বেঁচে যান তিনি। যদিও তার এক নিরাপত্তা কর্মী আহত হয়েছেন। গাড়িটি সেখান থেকে পালিয়ে যায়। পরে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
আটক হওয়াদের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার ত্রিপুরার মুখ্য বিচারিক হাকিম পিপি পলের আদালতে তোলা হয়। আদালত তাদের ১৪ দিনের জন্য জুডিশিয়াল কাস্টডিতে রাখার আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ