Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কানে লাগানো হেডফোনে হঠাৎ বিস্ফোরণ, তরুণের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ৮:০১ পিএম

ভারতের উত্তরাঞ্চলীয় রাজ্য রাজস্থানের জয়পুর জেলায় ২৮ বছর বয়সী এক তরুণ কানে ব্লুটুথ হেডফোন ডিভাইসের বিস্ফোরণে মারা গেছেন। আজ শনিবার জয়পুরের চোমু শহরে এ ঘটনা ঘটে। ওই যুবক পড়াশোনার জন্য কানে হেডফোন ডিভাইসটি ব্যবহার করছিলেন।

পুলিশ বলছে, জয়পুর জেলার চোমু শহরের উদয়পুরিয়া গ্রামে এই দুর্ঘটনা ঘটেছে। গ্রামের বাসিন্দা রাকেশ কুমার নগর তার বাড়িতে একটি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়ার সময় কানে লাগানো হেডফোন ডিভাইসের বিস্ফোরণ ঘটে।

দেশটির সরকারি সংবাদসংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) পুলিশ বলেছে, তিনি বৈদ্যুতিক আউটলেটে সংযুক্ত করে ব্লুটুথ হেডফোন ডিভাইসটি কানে ব্যবহার করছিলেন।

তারা বলেছেন, হঠাৎ ডিভাইসটি কানের ভেতর বিস্ফোরিত হলে রাকেশ কুমার চেতনা হারিয়ে ফেলেন। পরে তাকে বেসরকারি একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার উভয় কানে মারাত্মক জখম হয়েছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

জয়পুরের সিদ্ধি বিনায়ক হাসপাতালের চিকিৎসক এলএন রুন্দলা বলেছেন, ওই তরুণকে অবচেতন অবস্থায় হাসপাতালে আনা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন বলে নিশ্চিত করেছেন এই চিকিৎসক।

তিনি বলেছেন, সম্ভবত হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন ওই তরুণ। পুলিশ বলছে, চলতি বছরের ফেব্রুয়ারিতে রাকেশ নগর বিয়ে করেছিলেন। ভাই-বোনদের মধ্যে তিনি সবার বড় ছিলেন। সূত্র : এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ