Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দৌলতখানে অগ্নিকাণ্ডে দুই ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

দৌলতখান(ভোলা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ৫:২৮ পিএম

ভোলার দৌলতখানে অগ্নিকান্ডে দুইটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

শুক্রবার (৬ আগস্ট ) দুপুর ২টার দিকে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আদর্শ বাজার এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন, মুদি ব্যবসায়ী মোঃ সেলিম বাগা,মোঃ খোকন তালুকদার। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি এতে প্রায় ২০ লাখ টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, মুদি ব্যবসায়ী সেলিমের দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে আগুনের লেলিহান শিখায় মুহূর্তেই সেলিমের দোকানসহ দুটি দোকান সম্পূর্ন পুড়ে ছাই হয়ে যায়।

দৌলতখান ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার গোলাম মোস্তফা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। খবর পেয়ে দৌলতখান ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল ওই এলাকায় গেলে রাস্তা বেহাল অবস্থার কারণে আগুন নিয়ন্ত্রণের পিকআপ ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি । কিন্তু এর আগেই আগুনে ২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ