Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে রাস্তার ধারে পড়ে থাকা অটোরিক্সা চালকের লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ৪:৫৩ পিএম

রাজশাহীতে রাস্তার ধারে মাসুম কালু মিয়া (৩২) নামে এক অটোরিকশা চালকের লাশ নগরীর ভদ্রা বস্তি এলাকায় পাওয়া গেছে। শুক্রবার দুপুরে স্থানীয় লোকজন লাশটি দেখতে পেয়ে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তিনি ভদ্রা জামালপুর এলাকার মৃত আবদুর রহমানের ছেলে। কালু মিয়ার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তাঁর ভাই মাসুদ রানা। তবে কে এই হত্যাকান্ডে জড়িত তা জানাতে পারেননি মাসুদ রানা।

তিনি জানান, তাঁর ভাইয়ের বাম হাতের কব্জির ওপরের অংশে জখম রয়েছে। বুকেও রয়েছে জখম। শরীরের কয়েকটি স্থানে মারধরের আঘাতের চিহ্ন আছে। মাসুদ রানা জানান, তিনি ভদ্রা বস্তিতেই থাকেন। হাসপাতালে মৃত ঘোষণার পর তাঁর ভাইয়ের লাশ সেখানে নেওয়া হয়েছে। তারপর পুলিশ এসেছে।
নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুম মুনীর বলেন, তাঁরা লাশের কাছে গিয়ে সুরতহাল করছেন। নিহত ব্যক্তির শরীরে আঘাতের চিহ্ন আছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ